Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

ব্রেকিং:
বিশ্বজুড়ে করোনায় মৃত্যু ৩ লাখ ৮৭ হাজার ছাড়াল, আক্রান্ত ৬৫ লাখ ৬৭ হাজারের বেশি রাজধানীর বাংলামোটরে বেপরোয়া বিহঙ্গ বাসের চাপায় ২ জন নিহত স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামকে বদলি, নতুন সচিব মান্নান
সর্বশেষ:
গুগলের বিরুদ্ধে ৫শ’ কোটি ডলারের ক্ষতিপূরণ মামলা মিশিগানে কারফিউ ভেঙে বিক্ষোভে বাংলাদেশিরাও ভারতে রাসায়নিক কারখানায় বিস্ফোরণে নিহত ৮, আহত অর্ধশতাধিক জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক করোনায় আক্রান্ত

সিনিয়র স্টাফ নার্স পদে ২ হাজার ৫৫০ জনের চাকরির সুযোগ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

পঠিত: ৩৯০
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে ২ হাজার ৫৫০ জন সিনিয়র স্টাফ নার্স নিয়োগ করা হবে। রোববার (১ মার্চ) বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তি অনুসারে পদটির যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। অনলাইনে পদটির জন্য আবেদন শুরু হবে ৪ মার্চ ২০২০ থেকে। আবেদন করা যাবে ২৯ মার্চ ২০২০ পর্যন্ত।

পদের নাম ও পদসংখ্যা

সিনিয়র স্টাফ নার্স-২৫৫০

আবেদনের যোগ্যতা

আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে ।

চাকরি আবেদনের বয়স

প্রার্থীর বয়স ০১-০৮-২০১৯তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা (http://www.bpsc.teletalk.com.bd/) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ২৯-০৩-২০২০ তারিখ পর্যন্ত জমা দিতে পারবেন।