Berger Paint

ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০,   মাঘ ৪ ১৪২৬

ব্রেকিং:
পদত্যাগ করলেন ইউক্রেনের প্রধানমন্ত্রী
Mirzapur Tea
সর্বশেষ:
বিজয় আমাদের সুনিশ্চিত- তাপস বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে জুমার নামাজে লাখো মুসল্লির ঢল প্রথম আলোর সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে এসএসসি পরীক্ষা আজ শুক্রবার শুরু হচ্ছে ইজতেমার দ্বিতীয় পর্ব বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ: প্রথম শিরোপার স্বাদ পেতে আজ মুখোমুখি খুলনা-রাজশাহী মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষ, আহত ছয়

সিরাজগঞ্জে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

নাসিম আহমেদ রিয়াদ, সিরাজগঞ্জ

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

পঠিত: ৬৪২

সিরাজগঞ্জ সরকারি কলেজ আয়োজিত বিজয় র‌্যালিতে হামলা করেছে বিএনপি নেতাকর্মীরা। এতে জেলা ছাত্রলীগের সহ সভাপতিসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়েছেন।

রবিবার (৮ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে ইলিয়ট ব্রীজের পূর্বপাশে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিয়ে স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ সরকারি কলেজের আয়োজনে একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালি বের করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে অংশ নেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্নাসহ দলীয় নেতাকর্মীরা।

বিজয় র‌্যালিটি কলেজ থেকে শুরু হয়ে ইবি রোড এলাকায় পৌঁছালে এতে বিএনপির নেতাকর্মীরা হামলা চালায়। পরে উভয় পক্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সংঘষের ঘটনায় জেলা ছাত্রলীগের সহ সভাপতিসহ অর্ধশতাধিক আহত হয়েছে বলে জানা গেছে।

আহতদের শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এছাড়া শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতরা হলেন- জেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ শাামীম আহমেদ, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সোহাগ, সহসভাপতি রাসেল আহমেদ, সালমান খান প্রমুখ।

সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন জানান, অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত এমপির নেতৃত্বে সিরাজগঞ্জ সরকারি কলেজের আয়োজনে বিজয় র‌্যালি বের হয়। শান্তিপূর্ণ বিজয় র‌্যালি ইবি রোড এলাকায় পৌঁছলেই অতর্কিতভাবে হামলা করে বিএনপির নেতাকর্মীরা। এতে জেলা ছাত্রলীগের সহসভাপতিসহ আহত হয়েছেন অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়।

এই বিভাগের আরো খবর