ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

সিলেটের জকিগঞ্জ থেকে ১২ দিন ধরে মসজিদের মোয়াজ্জিন নিখোঁজ

আবুল কাশেম রুমন, সিলেট

প্রকাশিত: ১৪ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


সিলেটের জকিগঞ্জ থেকে ১২ দিন ধরে মসজিদের মোয়াজ্জিন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ ব্যক্তির পিতার নাম জয়নাল আবেদীন, তিনি জকিগঞ্জ  উপজেলার ৩ নং কাজলসার ইউনিয়নের রায়গ্রামের বাসীন্দা।

 

নিখোঁজ হাফিজ ফয়েজ আহমদ (২০) সাত বছর যাবৎ ২নং বীরশ্রী ইউনিয়নের তিন ঘরি জামে মসজিদে মোয়াজ্জিন হিসেবে দায়িত্বপালন করে আসছিলেন। মঙ্গলবার (৩ মে)  সকাল ৭টায় পবিত্র ঈদুল ফিতরের দিন নামাজ শেষে মসজিদ কমিটিকে বলে বাড়িতে যাওয়ার জন্য বিদায় নিয়ে আসেন হাফিজ ফয়েজ আহমদ। ওই দিন বিকাল ৫টা অবদি বাড়িতে না আসায় তার ব্যবহৃত মোবাইল নাম্বারে (০১৭৩৯-৬০৬১৮৬) ফোন দিলে ফোন বন্ধ পান পরিবারের সদস্যরা।

তখন তার সাথে যোগাযোগ করতে না পেরে পরদিন বুধবার (৪ মে) সকাল ৯টায় তিন ঘরি জামে মসজিদে গিয়ে আত্মীয় স্বজন খোঁজ নিলে দায়িত্বপ্রাপ্ত মোতাওয়াল্লিসহ মুসল্লিগণ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সকলে জানান, তিনি ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে ছুটি ও মাসিক বেতন নিয়ে বাড়িতে চলে গেছেন।

এরপর তাকে না পেয়ে পরিবর্তীতে পরিবারের সদস্যরা হাফিজ ফয়েজ আহমদের বিভিন্ন আত্মীয় স্বজন ও বন্ধুদের বাড়িয়ে গিয়ে খোঁজ খবর নিতে থাকেন। কিন্তু কোথাও সন্ধান না পেয়ে বিষয়টি নিয়ে পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ব্যক্তির পিতা জয়নাল আবেদীন জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং ৫২০, তাং ১২/০৫/২০২২ইং।

সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়, নিখোঁজ হাফিজ ফয়েজ আহমদের বর্ণনা অনুযায়ী- গাঁয়ের রং শ্যামলা, মুখমন্ডল গোলাকার, চুল ও চোখের মনি কালো, উচ্চতা ৫ফুট ২ইঞ্চি, মূখে চাপ দাড়ি পরনে পাঞ্জাবি ও  সেলোওয়ার, শিক্ষাগত যোগ্যতা আলিম পাশ,কোন চশমা পরে না, মোবাইল ব্যবহার করে যাহার নাম্বার ০১৭৩৯-৬০৬১৮৬ সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে জিডিতে উল্লেখ করেন।

 

এই বিভাগের আরো খবর