ঢাকা, সোমবার   ২৬ জুলাই ২০২১,   শ্রাবণ ১১ ১৪২৮

ব্রেকিং:
১০ আগস্ট থেকে ওমরাহ’র সুযোগ পাচ্ছে বিদেশী মুসল্লিরা তিউনিসিয়ার প্রধানমন্ত্রী বরখাস্ত, পার্লামেন্ট স্থগিত
সর্বশেষ:
ইরানে পানির দাবিতে বিক্ষোভ, নিহত ৩ বিশ্বে করোনায় মৃত্যু ও সংক্রমণ কমেছে

সিলেটে ফাঁড়িতে যুবকের মৃত্যু, ৪ পুলিশ বরখাস্ত, প্রত্যাহার ৩

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

রায়হান উদ্দিন আহমদ। ছবি- সংগৃহীত

রায়হান উদ্দিন আহমদ। ছবি- সংগৃহীত

 

সিলেটে কোতোয়ালি থানার বন্দরবাজার ফাঁড়িতে পুলিশ হেফাজতে মৃত্যুর ঘটনা ঘটেছে। ফাঁড়িতে পুলিশের নির্যাতনে রায়হান আহমদের যে মৃত্যু হয়েছে তা তদন্তে নিশ্চিত হয়েছে পুলিশ। এ ঘটনায় ফাঁড়ি ইনচার্জ পুলিশের উপপরিদর্শক (এসআই) আকবর হোসেন এবং ৪ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে আরো ৩জনকে প্রত্যাহার করেছে সিলেট মহানগর পুলিশ।

 

গতরাতে নগরীর কোতোয়ালি থানায় নিহতের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি বাদী হয়ে, অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

নিহতের পরিবার অভিযোগ করে বলেন, পুলিশের হেফাজতে থাকা অবস্থায় মৃত্যু হয়েছে রায়হানের। মামলার এজাহারে অভিযোগ আছে, ভোররাতে টাকা চেয়ে রায়হানের মায়ের মোবাইল ফোনে কল দেয় এক পুলিশ সদস্য। ভোর সাড়ে পাঁচটার দিকে রায়হানের চাচা সেই টাকা নিয়ে গেলে তাকে বলা হয় রায়হান অসুস্থ। পরে সকালে আবার ফাঁড়িতে গিয়ে জানতে পারেন রায়হানকে হাসপাতালে নেয়া হয়েছে।

 

সঙ্গে সঙ্গে রায়হানের পরিবার ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে জানতে পারেন তার মরদেহ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। এই ঘটনার প্রতিবাদে রবিবার বিকেলে নগরীর আখালিয়ায় নিহতের স্বজন ও স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

 

 

 


 

 

 

এই বিভাগের আরো খবর