ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রাজধানীতে বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা বাইডেন যেতেই একসঙ্গে ৩ ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া টেক্সাসে স্কুলে গুলি: বাইডেনের ক্ষোভ, পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে! জার্মানিতেও ছড়িয়ে পড়ছে মাঙ্কিপক্স মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় নিহত ১১

সিলেটে ফাঁড়িতে যুবকের মৃত্যু, ৪ পুলিশ বরখাস্ত, প্রত্যাহার ৩

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

রায়হান উদ্দিন আহমদ। ছবি- সংগৃহীত

রায়হান উদ্দিন আহমদ। ছবি- সংগৃহীত

 

সিলেটে কোতোয়ালি থানার বন্দরবাজার ফাঁড়িতে পুলিশ হেফাজতে মৃত্যুর ঘটনা ঘটেছে। ফাঁড়িতে পুলিশের নির্যাতনে রায়হান আহমদের যে মৃত্যু হয়েছে তা তদন্তে নিশ্চিত হয়েছে পুলিশ। এ ঘটনায় ফাঁড়ি ইনচার্জ পুলিশের উপপরিদর্শক (এসআই) আকবর হোসেন এবং ৪ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে আরো ৩জনকে প্রত্যাহার করেছে সিলেট মহানগর পুলিশ।

 

গতরাতে নগরীর কোতোয়ালি থানায় নিহতের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি বাদী হয়ে, অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

নিহতের পরিবার অভিযোগ করে বলেন, পুলিশের হেফাজতে থাকা অবস্থায় মৃত্যু হয়েছে রায়হানের। মামলার এজাহারে অভিযোগ আছে, ভোররাতে টাকা চেয়ে রায়হানের মায়ের মোবাইল ফোনে কল দেয় এক পুলিশ সদস্য। ভোর সাড়ে পাঁচটার দিকে রায়হানের চাচা সেই টাকা নিয়ে গেলে তাকে বলা হয় রায়হান অসুস্থ। পরে সকালে আবার ফাঁড়িতে গিয়ে জানতে পারেন রায়হানকে হাসপাতালে নেয়া হয়েছে।

 

সঙ্গে সঙ্গে রায়হানের পরিবার ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে জানতে পারেন তার মরদেহ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। এই ঘটনার প্রতিবাদে রবিবার বিকেলে নগরীর আখালিয়ায় নিহতের স্বজন ও স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

 

 

 


 

 

 

এই বিভাগের আরো খবর