ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

সিলেটে শাখা ব্যবস্থাপকদের সাথে জনতা ব্যাংক চেয়ারম্যানের মতবিনিময়

শাহিদ আহমেদ খান, সিলেট

প্রকাশিত: ৭ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


নতা ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক এবং বিজিএমইএ ইউনির্ভাসিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি এর বতর্মান উপাচার্য ড. এস.এম মাহফুজুর রহমান সিলেট শহরস্থ জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপকগণের সাথে মতবিনিময় করেছেন।

 

৫ মে বৃহস্পতিবার  জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় কার্যালয়ে জনতা ব্যাংকের সিলেট নগরীর বিভিন্ন  শাখা ব্যবস্থাপকগণের সাথে এ মতবিনিময় করেন। মতবিনিময় সভায় ব্যাংকের লক্ষ্যমাত্রা অর্জন নিয়ে আলোচনা হয় এবং উপস্থিত সকল নির্বাহী ও শাখা ব্যবস্থাপকগনকে এই লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করা হয়।

 

এ সময়  ব্যাংক চেয়ারম্যান ড. মাহ্ফুজুর রহমান বলেন, তিনি বলেন, সিলেট প্রবাসী ও পর্যটন সমৃদ্ধ এলাকা।এখানে ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগের অনেক সম্ভাবনা রয়েছে।এই সম্ভাবনাকে আমাদের কাজে লাগাতে হবে। সিলেটের প্রবাসিদের প্রেরিত রেমিট্যান্স সিলেটের সার্বিক উন্নয়নে সিলেটেই বিনিয়োগের সকল প্রচেষ্টা গ্রহণ করতে হবে।সরকারী মালিকাধীন বৃহত্তর ব্যাংক হিসাবে এই ব্যাংককে দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে হবে। সিলেটে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নে জনতা ব্যাংককে অগ্রাধিকারের ভিত্তিতে অংশগ্রহণ করতে হবে।

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কার্যালয়, সিলেট এর মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ, এরিয়া অফিস, সিলেট এর এরিয়া প্রধান, কর্পোরেট-১ শাখা প্রধানসহ সিলেট শহরস্থ শাখাসমূহের নির্বাহী ও ব্যবস্থাপকগন, বিভাগীয় কার্যালয়ের নির্বাহী ও কর্মকর্তাগণ।

 

৭মে সুনামগঞ্জ সার্কিট হাউসে জনতা ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ড. এস.এম মাহফুজুর রহমান সুনামগঞ্জে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপকগলের সাথে  মতবিনিময় করেছেন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কার্যালয়, সিলেট এর মহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ, সুনামগঞ্জ এরিয়া অফিসের সহকারী মহাব্যবস্থাপক আনোয়ার আল রশীদ,কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক রঞ্জিত লাল সোমসহ  সুনামগঞ্জ  এরিয়াধীন শাখা ব্যবস্থাপকগন ও এরিয়া অফিসের কর্মকর্তাবৃন্দ।

 

 

এই বিভাগের আরো খবর