Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ জুলাই ২০২০,   আষাঢ় ১৯ ১৪২৭

ব্রেকিং:
বিশ্বে করোনায় মৃত পাঁচ লাখ ২১ হাজারের বেশি আমেরিকায় সব রেকর্ড ভেঙে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ সংক্রমণ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের করোনা ইউনিটে একদিনে আরও ১২ জনের মৃত্যু হয়েছে।
সর্বশেষ:
বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান মারা গেছেন রাষ্ট্রায়ত্ত পাটকলগুলোর উৎপাদন বন্ধ ঘোষণা

সিলেটে সিলিন্ডার বিস্ফোরণ, আহত ২

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

পঠিত: ৯২
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত


সিলেটের দক্ষিণ সুরমায় সিলিন্ডার বিস্ফোরণে উড়ে গেছে একটি গোডাউনের চাল ও শাটার। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার বাবনা পয়েন্টে যমুনা ডিপোর সামনে ইসরাত ট্রেডার্সে এ ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার দক্ষিণ সুরমা সার্ভিসের সদস্যরা দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তাৎক্ষণিকভাবে কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

এদিকে আগুণ নিয়ন্ত্রনে আনতে যাওয়ার পথে যাত্রীবাহী বাসের ধাক্কায় ফায়ার সার্ভিসের পানিবাহী গাড়ি দুর্ঘটনায় পড়ে। এতে ফায়ার সার্ভিসের দুজন সদস্য আহত হন।

আহতরা হলেন দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিসের ফায়ারম্যান প্রদীপ দাস ও উজ্জল মিয়া। দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিসের লিডার মো. জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দক্ষিণ সুরমা পয়েন্ট সংলগ্ন যমুনা ডিপোর সামনে ইসরাত ট্রেডার্স নামে একটি সিলিন্ডারের দোকানের গোডাউনে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে ওই গোডাউনের শাটার, চাল ও দেয়াল উড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি।

তিনি বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি গাড়ি বেরিয়ে যাওয়ার সময় পানিবাহী গাড়িকে সিলেটগামী একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে গাড়িটির ব্যাপক ক্ষতি হয়। একই সঙ্গে দুজন আহত হন। আহতদের একজনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। অপরজনকে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

 

এই বিভাগের আরো খবর