Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

সিয়াই হারুম উচ্চ বিদ্যালয় প‌রিদর্শনে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

খাগড়াছড়ি সদর উপজেলাধীন পেরাছড়া ইউনিয়নের বাঙালকাটি মৌজার খামার পাড়া এলাকায় জেলা প্রশাসনের সহযোগিতায় ও এলাকাবাসীর উদ্যোগে নবনির্মিত সিয়াই হারুম উচ্চ বিদ্যালয় প‌রিদর্শন করে‌ছেন সদ্য যুগ্ম সচিব পদে পদোন্নতি ও খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

 

গতকাল রবিবার (২০নভেম্বর ২০২২ খ্রি.) বিকা‌ল ৪টায় জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস সিয়াই হারুম উচ্চ বিদ্যালয়ে আগমন কর‌লে বিদ্যালয় কর্তৃপক্ষ তা‌কে ফু‌লেল শু‌ভেচ্ছা জানান।

 

এরপর তি‌নি বিদ্যালয়ের শ্রেণি কক্ষ প‌রিদর্শন, স্কুল কর্তৃপক্ষ ও স্থানীয়দের সাথে মতবিনিময় ক‌রেন।

 

সংক্ষিপ্ত মতবিনিময় সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক রয়েল ত্রিপুরার সঞ্চালনায় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য রক্তোৎপল ত্রিপুরা, বাংলাদেশ ব্যাংক (চট্টগ্রাম অঞ্চল)’র উপমহাব্যবস্থাপক দীনময় রোয়াজা বিশেষ অতিথির বক্তব্য রাখেন। সভায় স্বাগত বক্তব্য ও বিদ্যালয়ের সামগ্রিক চিত্র মাল্টিমিডিয়ার মাধ্যমে তুলে ধরেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আশা প্রিয় ত্রিপুরা।

 

এসময় আরো উপস্থিত ছি‌লেন খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমুন আরা সুলতানা, একাত্তরের বীর মুক্তিযোদ্ধা ভূপেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি সদর উপ‌জেলার সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: তৌহিদুল ইসলাম, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তপন বিকাশ ত্রিপুরা, স্থানীয় ইউপি সদস্যবৃন্দ, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, ছাত্রছাত্রীবৃন্দ ও স্থানীয় গণমান্য ব্যাক্তিবর্গ।

 

পরিদর্শনকালে জেলা প্রশাসক বিদ্যালয়ের উন্নয়নে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন। পাশাপাশি বিদ্যালয় শিক্ষা কল্যাণ তহবিলে ১লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন।

 

এর আগে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নের জন্য প্রাথমিক পর্যায়ে ৫লক্ষ, পরবর্তীতে ৫লক্ষসহ মোট ১০লক্ষ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এই বিভাগের আরো খবর