ঢাকা, রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১০ ১৪২৮

ব্রেকিং:
আজ থেকে বিমানবন্দরে করোনা টেস্ট রোহিঙ্গাদের ফেরানোর পরিবেশ তৈরি করতে হবে মিয়ানমারকে দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
জাতিসংঘের সামনে আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশ নিষিদ্ধ ৮ খেলোয়াড় নিয়ে দল ঘোষণা ব্রাজিলের মমেক ও রামেকে আরও ১১ জনের মৃত্যু বিশ্বে করোনায় আক্রান্ত ২৩ কোটি ছাড়াল

সীমান্তবর্তী নাগর নদে ডুবে দুই নারীর মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


ঠাকুরগাঁওয়ের হরিপুরে ভারতীয় সীমান্তবর্তী নাগর নদে ডুবে দুই নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার(১৪ সেপ্টেম্বর) সকাল উপজেলার কাঠালডাঙ্গী কোম্পানী সদর বিওপি-৩৭০ নং পিলার এলাকা হতে মরদেহ উদ্ধার করা হয়।

 

তারা হলেন- উপজেলার কাঁঠালডাঙ্গী এলাকার সামিরুদ্দিনের স্ত্রী মাজেদা বেগম (৪০) ও আটঘরিয়া এলাকার মৃত বুধু মুহাম্মদের মেয়ে রুবিনা বেগম (৩৫)।

 

পুলিশ জানায়, সকালে হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী এলাকা মাজেদা ও রুবিনা ঘাস কাটার জন্য ভারতীয় সীমান্তবর্তী নাগর নদ পার হয়ে ওপারে যাচ্ছিলেন। নদের পানি বৃদ্ধি পাওয়ায় তারা ডুবে যান। কিছুক্ষণ পর নদের এক পাড়ে মাজেদার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা তার পরিবারকে জানায়। পরে আধা কিলোমিটার দূর থেকে রুবিনার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

 

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরঙ্গজেব দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরো খবর