Berger Paint

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

ব্রেকিং:
লকডাউন শিথিলের পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। যা বিশ্বে আক্রান্তের সংখ্যায় সপ্তম। বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৭০ হাজার ছাড়াল, আক্রান্ত ৬১ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সর্বশেষ:
২৪ ঘণ্টায় আমেরিকা-ব্রাজিলে নতুন আরও ৫৯৮-৪৮০ জন করোনায় মারা গেছে চট্টগ্রামে আরও ১১৮ জনের করোনা শনাক্ত নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি

সুপ্রিম কোর্টসহ সব আদালতে ছুটি বাড়লো

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২০  

পঠিত: ৫৯
ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

করোনা ভাইরাসের (কভিড-১৯) প্রাদুর্ভাবের কারণে সরকার ঘোষিত ছুটির সঙ্গে মিলিয়ে তৃতীয় দফায় বাড়লো সুপ্রিম কোর্টসহ সব আদালতের ছুটি। আগামী ১২ ও ১৩ এপ্রিল সব আদালতে ছুটি ঘোষণা করা হয়েছে। আর ১৪ এপ্রিল বাংলা নববর্ষের ছুটি।

বর্ধিত ছুটির বিষয়টি হাইকোর্ট বিভাগের বিশেষ কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাইকোর্ট প্রশাসন ছুটি বাড়ানোর এই সিদ্ধান্ত নিয়েছে।

করোনার বিস্তার রোধে তৃতীয় দফায় রবিবার সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে ১৪ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করে সরকার।

এর আগে প্রথম দফায় ৪ এপ্রিল পর্যন্ত এবং দ্বিতীয় দফায় ১১ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ছুটি ঘোষণা করা হয়।

সরকারি হিসাবে এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে বাংলাদেশে ১৩ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন কমপক্ষে ১১৭ জন।

এই বিভাগের আরো খবর