Berger Paint

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

সুবর্ণচরে নবাগত ওসি বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী, প্রতিনিধি

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

চরজব্বার  থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে থানার নবাগত অফিসার ইন-চার্জ জিয়াউল হক তারেক খন্দকারকে বরণ এবং বিদায়ী অফিসার ইন-চার্জ মো.সাহেদ উদ্দিনের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

গতকাল শনিবার ২১ (নভেম্বর)  বিকাল ৫ টায় পুলিশ ব্যারাকের মিলনায়তনে নবাগত ওসি জিয়াউল হক তারেক খন্দকারের সভাপতিত্বে ও থানার সেকেন্ড অফিসার এইচ,এম,ইব্রাহিম খলিলের পরিচালনায় বরণ ও বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগের  যুগ্ম আহ্বায়ক আমিরুল ইসলাম রাজিব, আওয়ামী যুবলীগের সদস্য সচিব আমির খসরু মাহমুদ,সুবর্ণচর উপজেলা  ছাএ লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক স্বপন সহ প্রমুখ।

এছাড়া অন্যান্যর মধ্যে বক্তব্যে রাখেন,বিদায়ী ওসি সাহেদ উদ্দিন,আমিরুল ইসলাম রাজিব, আমির খসরুসহ প্রমুখ।

 

থানার নবাগত অসিরার ইনসার্জ জিয়াউল হক  বলেন, সুবর্ণচর চরজব্বার  থানার বিদায়ী ওসি নোয়াখালী  জেলা পুলিশের একজন আইকন অফিসার। কর্মদক্ষতা ও নানাবিধ গুণের কারণে তিনি পুলিশ ডিপার্টমেন্টের মুখ উজ্জ্বল করেছেন। তার বিদায় বেলা থানার সকল পুলিশ অফিসার ও আপামর সুবর্ণচরবাসী তার কর্মের মূল্যায়ন করে ভালবাসার বন্ধনে আবদ্ধ করে সম্মানিত করছেন যা অত্যন্ত আনন্দের।

 

নবাগত অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা আরও বলেন, সকলের সহযোগিতার মাধ্যমে সুবর্ণচর উপজেলার চরজব্বার থানাকে একটি শান্তির জনপদে পরিণত করতে তিনি কাজ করে যাবেন। দায়িত্ব পালন কালে কোন ধরনের অন্যায় কর্মকাণ্ড তিনি প্রশ্রয় দিবেন না। নির্যাতিত ভুক্তভোগীরা থানায় এসে দ্রুত পুলিশী সেবা পান তার জন্য পুলিশের পক্ষ থেকে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 

বিদায়ী অফিসার ইন-চার্জ সাহেদ উদ্দিন  ২ বছরের উপরে দায়িত্ব পালন কালীন সময়ের স্মৃতিচারণ করে আবেগাপ্লুত হয়ে পড়েন।কোভিড ১৯,মানবিক সহায়তা কার্যক্রম,সামাজিক দূরত্ব নিশ্চিত করণ,দিনে রাতে সমান তালে বিভিন্ন অভিযান পরিচালনা,মাদক,ইভটিজিং,সন্ত্রাসী কর্ম কান্ড,বিট পুলিশিং সেবা,দালাল ছাড়া সরাসরি জিডি করা ভোক্তভুগীর,হারানো মোবাইল ফোন উদ্ধারসহ নানা কাজে  তার অগ্রণী ভূমিকা পালনের কথা ব্যাক্ত করেন। বক্তব্য দেওয়ার সময় তার চোখ থেকে অশ্রুঝরে পড়ছিল।

 

তিনি বলেন, দায়িত্ব পালনকালীন সময়ে রাজনৈতিক মহল জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধিজন, ব্যবসায়ী, আলিম-উলামা সহ সর্বস্তরের মানুষের অকুণ্ঠ সহযোগিতা পেয়ে ছিলেন। যার কারণে সুবর্ণচরে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি তিনি স্বাভাবিক রাখতে পেরেছিলেন। সুবর্ণচরের মানুষ অত্যন্ত সহজ সরল, পুলিশের প্রত্যেকটি কাজে আমাকে সহযোগিতা করে ছিলেন যা আমি কখনো ভুলবনা। দায়িত্ব পালনকালীন সময়ে কাউকে কোন ধরনের দুঃখ-কষ্ট দিয়ে থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

 

অনুষ্ঠান শেষে থানা পুলিশ ও সুধিজনদের পক্ষ থেকে নানা ধরনের উপহার সামগ্রী, সম্মাননা ক্রেস্ট প্রদান সহ ফুলের তোড়া দিয়ে নবাগত অফিসার জিয়াউল হক  ও বিদায়ী অফিসার ইন-চার্জ সাহেদ উদ্দিনকে বরণ করা হয়।

 

এছাড়া বাজার স্কুল,কলেজ,মাদ্রাসা,সুবর্ণচর উপজেলা প্রেস ক্লাব পক্ষে সাংবাদিক ইমাম উদ্দিন সুমন,আবদুল আজিজ রিপনসহ  বিভিন্ন সামাজিক,রাজনৈতিক সংগঠনের ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করেন নবাগত ওসি ও বিদায়ী ওসি কে।

এই বিভাগের আরো খবর