Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে জেসিআই ঢাকা এস্পায়ার

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২২  

 

ন্তর্জাতিক যুব স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের ঢাকাস্থ অঙ্গসংগঠনের অন্যতম 'জেসিআই ঢাকা এস্পায়ার' সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের সহায়তা দিতে 'রাইজ' কর্মসূচি  হাতে নিয়েছে। আড়াইশ' এতিম এবং চারশ' বস্তিবাসী শিশু ইতোমধ্যেই এ সহায়তার আওতায় এসেছে বলে জানিয়েছেন ঢাকা এস্পায়ার প্রেসিডেন্ট শোভনা শহীদ

 

যুক্তরাষ্ট্রের মিসৌরিতে ১৯১৫ সালের ১৩ অক্টোবর শুরু হওয়া ১৮ থেকে ৪০ বছর বয়সীদের স্বেচ্ছাসেবী সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল-জেসিআইয়ের কার্যক্রম বাংলাদেশসহ বিশ্বের ১২৪টি দেশে বিস্তৃত।  

 

শোভনা জানান, ঢাকা এস্পায়ারের 'রাইজ' কর্মসূচিটি তাদের জনসচেতনতা বৃদ্ধি প্রকল্প 'মাইন্ড শেয়ারিং' এর অংশ। ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার ২৫০ জন শিক্ষার্থীদের মধ্যে খাবার ও অধ্যয়ন সামগ্রী এবং আশেপাশের মাদ্রাসা ও বস্তি এলাকার ৪০০ শিশু-কিশোরের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে তাদের এ কর্মসূচি শুরু হলো যা ঢাকা জেলাব্যাপী চলবে।

 

জাতিসংঘ নির্ধারিত টেকসই উন্নয়ন অভীষ্টগুলোর অন্যতম লক্ষ্য 'ক্ষুধামুক্তি' এবং 'গুণমানসম্পন্ন শিক্ষা' বাস্তবায়নে সহায়তাদানই ঢাকা এস্পায়ারের এ কর্মসূচির লক্ষ্য, বলেন তিনি। সংগঠনের ভাইস-প্রেসিডেন্ট সাঈদ নাসিরসহ অন্যান্য সদস্যরা শিশুদের মাঝে সহায়তা বিতরণে অংশ নিচ্ছে।

 

এই বিভাগের আরো খবর