ঢাকা, শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১,   বৈশাখ ১০ ১৪২৮

ব্রেকিং:
মহারাষ্ট্রে হাসপাতালে আগুন, ১৩ করোনা রোগীর মৃত্যু নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ভবনে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, নারী ও শিশুসহ ১১ জন দগ্ধ
সর্বশেষ:
মেসির জোড়া গোলে বার্সার বড় জয় বিক্ষোভে উত্তাল রাশিয়া, একরাতে আটক ১৭০০ বিশ্বজুড়ে করোনায় প্রাণ গেল আরও ১৩ হাজারের বেশি মানুষের

সুশান্তকে হত্যা করা হয়েছে, প্রমাণ মিলেছে অডিও রেকর্ডে!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৬ অক্টোবর ২০২০  

সুশান্ত সিং রাজপুতের সংগৃহীত ছবি।

সুশান্ত সিং রাজপুতের সংগৃহীত ছবি।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ১৪ জুন, ২০২০ তারিখে মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাড়িতে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাঁর মৃতদেহ উদ্ধার করার পর তাঁর এই মৃত্যু নিয়ে দেশজুড়ে চলছে তোলপাড়। আর সে আগুনে ঘি ঢেলে দিলেন অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্স (AIIMS) এর ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্তর ফাঁস হওয়া অডিও রেকর্ড।


ভারতীয় বেসরকারি ওই সংবাদমাধ্যম দাবি করছে, ডা. সুধীর গুপ্তের কথোপকথনের অডিও রেকর্ডে বলেছেন সুশান্তর মৃত্যু আত্মহত্যা নয় ‘খুন’ হয়েছে।

''তবে, ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্স (AIIMS) ২৯ জুন, ২০২০ সিবিআইকে সুশান্তের চূড়ান্ত রিপোর্ট জমা দিয়েছিল, 'সেখানে ডা. সুধীর গুপ্ত জানিয়েছিলেন, 'সুশান্তের মৃত্যু ঝুলন্ত অবস্থায় শ্বাসরোধ হওয়ার কারণেই হয়েছে এবং তা আত্মহত্যা।''

 কিন্তু ওই সংবাদমাধ্যম 'সুধীর গুপ্তে'র গত ২২ আগস্ট এর অডিও রেকর্ড হয়েছিল সেটির ব্যাখ্যা দিয়ে বলেন, তিনি সেখানে বলেন সুশান্তকে যে খুন করা হয়েছে সে বিষয়ে তিনি ২০০ শতাংশ নিশ্চিত। সুশান্তের ময়নাতদন্তে তাড়াহুড়ো করা হয়েছিল বলেও দাবি তাঁর। তাছাড়া ভিসেরা নমুনাও সঠিকভাবে সংরক্ষণ করা হয়নি বলেও অভিযোগ করেন তিনি।

সুশান্তর মৃত্যুতে নতুন খবর সংবাদ মাধ্যমে প্রকাশ্যে আসাতে নতুন ফরেনসিক টিম দিয়ে ভিসেরা নমুনা পরীক্ষা করার আবেদন জানিয়েছেন সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং।

তবে, সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি এবং প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে সুশান্তর মৃত্যুর মামলা নিয়ে সিবিআই তদন্তের ওপরই ভরসা রাখছেন। তাঁরা দু’জন সোশ্যাল মিডিয়ায় নিজেদের টাইমলাইনে এমনটি জানিয়েছেন।

অন্যদিকে ভারতীয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত সুস্থভাবেই চলছে। মৃত্যুর সমস্ত দিক তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান সংস্থাটি।

 

 

 

সূত্র: সংবাদ প্রতিদিন

এই বিভাগের আরো খবর