Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

সৈয়দপুরে ডোবায় পড়ে দুই শিশুর মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

নীলফামারীর সৈয়দপুরে বাড়ির পাশের ডোবায় পড়ে আপন দুই ভাইয়ের দুই শিশু সন্তানের মৃত্যু হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী গ্রামের দলবাড়ীপাড়ায় এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে।নিহত শিশু সাজিদ হোসেন (৩) ও তুহিন ইসলাম (৩)। সাজিদ সবজি বিক্রেতা সাদ্দাম হোসেনের ছেলে এবং তুহিন কৃষক আবুল হোসেনের ছেলে।

 

ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার আবুল কালাম আজাদ বলেন, সাজিদ ও তুহিন চিপ্স খেতে খেতে বাড়ির পেছনে খোলা জায়গায় খেলছিল। একপর্যায়ে পরিবারের সবার অজান্তে বাড়ির পাশে খালের পানিতে পড়ে ডুবে যায়।পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তুহিনের মা তারফা বেগম ডোবার পানিতে তাদের ভাসতে দেখে। পরে স্থানীয়রা মিলে দুইজনকে উদ্ধার করে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুদের মৃত ঘোষণা করেন।

 

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। লাশ দুইটি পরিবারের কাছে হস্তান্তর এবং এই ঘটনায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

এই বিভাগের আরো খবর