ঢাকা, রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১১ ১৪২৮

ব্রেকিং:
আজ থেকে বিমানবন্দরে করোনা টেস্ট রোহিঙ্গাদের ফেরানোর পরিবেশ তৈরি করতে হবে মিয়ানমারকে দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
জাতিসংঘের সামনে আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশ নিষিদ্ধ ৮ খেলোয়াড় নিয়ে দল ঘোষণা ব্রাজিলের মমেক ও রামেকে আরও ১১ জনের মৃত্যু বিশ্বে করোনায় আক্রান্ত ২৩ কোটি ছাড়াল

সৈয়দপুরে র‌্যাব অভিযান চালিয়ে জব্দ করেছে নিষিদ্ধ যৌন উত্তেজক ঔষুধ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

নীলফামারীর সৈয়দপুরে আবারও র‌্যাব'র অভিযান পরিচালনা করা হয়েছে। এতে রেক্সটন ফার্মা নামের একটি ওষুধ কোম্পানি থেকে যৌন উত্তেজক ওষুধ ও নিষিদ্ধ কেমিকেল জব্দ করা হয়েছে।

 

৯ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধায় এ অভিযানে নেতৃত্ব দেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আাদালতের ম্যাজিষ্ট্রেট মাহমুদুল হাসান।

 

এসময় তাঁকে সহযোগীতা করেনর্্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের কমান্ডার  এসপি সৈয়দ রফিকুল ইসলাম ও নীলফামারী জেলা ড্রাগ সুপার কাজী মোহাম্মদ ফরহাদ।

 

অভিযানকালে সৈয়দপুর বিসিক শিল্পনগরীর মজা সেমাই কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপন্য উদপাদন করায় ২ হাজার টাকা জরিমানা করা হয়।

 

পরে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল নীলসাগর মোড়স্থ ইউনানি ঔষধ কোম্পানি রেক্সটন ফার্মা হতে 'জিনরেক্স' নামক যৌন উত্তেজক ওষুধ ও নিষিদ্ধ কেমিকেল জব্দ করা হয়েছে।

 

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বরও সৈয়দপুরে র্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর অভিযান চালায়। এতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপন্য উদপাদন ও কাপড়ের রং ব্যবহার করার কারনে আশা ও ডায়মন্ড বেকারির ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আাদালত। এ অভিযানেও নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদুল হাসান। (ছবি আছে)

এই বিভাগের আরো খবর