Berger Paint

ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০,   কার্তিক ১৩ ১৪২৭

ব্রেকিং:
নির্মাতা দেবাশীষ বিশ্বাস কারাগারে আজারবাইজানের হামলায় কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত কুষ্টিয়া কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে প্রাণ গেল ৩ যুবকের বদলির কারণে উন্নয়ন যেন বাধাগ্রস্ত না হয় :প্রধানমন্ত্রী ট্রাম্পের নির্বাচনী প্রচারণার ওয়েবসাইট হ্যাকড
সর্বশেষ:
তুর্কি-ইসরাইলি পতাকায় আগুন আর্মেনীয়দের হাজী সেলিমের দখলে থাকা অগ্রণী ব্যাংকের জমি উদ্ধার ইরফান সেলিম ও তার সহযোগীর বিরুদ্ধে আরও ৪ মামলা

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেফতার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০  

পঠিত: ১৫৪
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

 

ফেনীর সোনাগাজীতে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ। এই ধর্ষণের ঘটনায় তমিজ উদ্দিন নয়ন নামের এক ’ফার্নিচার ব্যবসায়ি’কে আটক করেছে থানা পুলিশ। ’ধর্ষণকারী’ তমিজ উদ্দিন মতিগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড ’আওয়ামী লীগে’র সভাপতি। এবং তিনি ‘ধর্ষণকারী তমিজ উদ্দিন’ ঐ ছাত্রীর সম্পর্কে চাচা।

 

গতকাল বৃহস্পতিবার রাত সাড় ১০টার দিকে মতিগঞ্জ ইউনিয়নের ভাগাদিয়া গ্রামের তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

 

জানা যায়, তমিজ উদ্দিনের ফার্নিচার দোকানের এক কর্মচারীর মেয়ে তার দোকানের সামনে দিয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় তিনি তাকে জোর করে টেনে দোকানের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর মেয়েটিকে হুমকি দেওয়া হয় ঘটনাটি কাউকে জানালে তাকে ও তার বাবাকে হত্যা করা হবে।

 

গতকাল বৃহস্পতিবার রাতে ওই ছাত্রী তার বাবা-মাকে ঘটনাটি জানালে তার মা রাতেই তমিজ উদ্দিন নয়নকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা করে। পরে ঐ রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে।

এই বিভাগের আরো খবর