Berger Paint

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬

ব্রেকিং:
প্রধানমন্ত্রীর কার্যালয়ে, কৃতি শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
Mirzapur Tea
সর্বশেষ:
তরুণ প্রজন্মকে যুগোপযোগী করে গড়ে তুলতে নীতিমালা প্রণয়ন করছে সরকার উত্তাল দিল্লি, নিহত ১১ চাকরিচ্যুত হলেন ঢাবির ৫ শিক্ষক আজ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মদিন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে, নাপোলির সঙ্গে বার্সার ড্র শেরপুরে চিরকুট লিখে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যা

স্ট্রিট ড্যান্সার থ্রীডির মুক্তি ২৪ জানুয়ারী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

পঠিত: ৯১৫
স্ট্রিট ড্যান্সার থ্রীডিতে শ্রদ্ধা কাপুর ও বরুন

স্ট্রিট ড্যান্সার থ্রীডিতে শ্রদ্ধা কাপুর ও বরুন

 

ভারতীয় চলচ্চিত্র এমনকি দক্ষিণ এশিয়ার ফিল্ম দুনিয়ায় থ্রী ডি ড্যান্স সিনেমা নতুন মাত্রা যোগ করবে। রেমো ডি সুজার পরিচালনায় এই নতুনমাত্রার ফিল্ম মুক্তি পাবে  ২০২০ সালের ২৪ জানুয়ারি। অভিনয় করেছেন বরুণ ধবন, শ্রদ্ধা কাপুর ও নোরা ফাতেহী।

কে কে থাকছে স্ট্রিট ড্যান্সার থ্রীডিতে?

বরুণ ধবন: তাঁকে দেখা যাবে সুরেশ মুকুন্দ নামে।  বাবা পরিচালক ডেভিড ধবনের হাত ধরে চলচ্চিত্রে বরুণ ধবনের আগমন। তিনি নটিংহ্যাম ট্রেন্ট ইউনিভার্সিটি থেকে বিজনেস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা শেষ করেছেন। রঙ্গিন আলোর জগতে পা রাখেন ২০১০ সালে। তিনি করণ জোহরের ড্রামা চলচ্চিত্র মাই নেম ইজ খান-এ সহকারী পরিচালকের কাজ দিয়ে ২০১০ সালে শুরু করেন রঙ্গীন আলোর জগতে। ২০১২ সালে করণ জোহরের রোম্যান্টিক কমেডি ছবি স্টুডেন্ট অফ দ্য ইয়ার প্রথম অভিনেতা হিসেবে আত্মপ্রকাশের পর একে একে হাম্পটি শর্মা কি দুলহানিয়া (২০১৪) নামে একটি রোম্যান্স, এবিসিডি ২ (২০১৫) নামে একটি ড্যান্স চলচ্চিত্র, শ্রীরাম রাঘবনের ক্রাইম থ্রিলার বদলাপুর (২০১৫) চলচ্চিত্রে ক প্রতিহিংসকের চরিত্রে অভিনয় করে তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ফর বেস্ট অ্যাক্টর বিভাগে মনোনয় পান এবং সমালোচকদের প্রশংসা অর্জন করেন।

শ্রদ্ধা কাপুর: যে কিনা ১৯টি সিনেমা সফলভাবে দর্শক প্রিয়তা অর্জন করেছে।  ২০ নম্বর সিরিয়ালে আছে  স্ট্রিট ড্যান্সার থ্রীডি যা দর্শকের হৃদয় কাঁপাবে। তিনি ২০১০ সালে টীন পাটি চলচ্চিত্রে একটি সংক্ষিপ্ত ভূমিকায় প্রথম অভিনয় দিয়ে শুরু করেন এবং পরবর্তীতে ২০১১ সালে লাভ কা দ্য এন্ড চলচ্চিত্রে প্রধান ভূমিকায় অভিনয় করেন। কাপুর আশিকি ২ রোমান্টিক নাট্য চলচ্চিত্র এবং পরবর্তীকালে বাণিজ্যিকভাবে সফল থ্রিলার এক ভিলেন (২০১৪) এবং সমালোচকদের কর্তৃক বহুল প্রশংসিত নাট্য হায়দার চলচ্চিত্রে তার চরিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার পুরস্কার মনোনয়ন লাভ করেন।  স্ট্রিট ড্যান্সার থ্রীডিতে- বিনীতা 'বিনী' শর্মা /এনায়েত সুদ (দ্বৈত চরিত্র) নামে থাকছে শ্রদ্ধা কাপুর।

নোরা ফাতেহি: নোরা ফাতেহী ২৬ বছর বয়সি এই ইউটিউব সেনসেশন ভারতীয় চলচ্চিত্রে এসেছে ‘রোর: টাইগার্স অফ দ্য সুন্দরবনস’ ছবির মাধ্যমে৷ তবে এই ছবি তাঁকে জনপ্রিয়তা অর্জনে তেমন একটা সহায়তা করতে পারেনি বরং টলিউডের বেশকিছু ছবিতে আইটেম গানে অংশ নিয়ে দ্রুত পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছিলেন।৷ ‘কিক’ এবং ‘বাহুবলি’র মতো বড় বাজেটের ছবিতেও ইতোমধ্যে কাজ করার অভিজ্ঞতা হয়েছে তাঁর। শুধু হিন্দিই নয়, ইংরেজি, ফরাসি আর আরবি ভাষাও জানেন তিনি।

‘দিলবার দিলবার’- ভারতীয়দের নজর কাড়তে ইন্সটাগ্রামকে বেছে নিয়েছেন নোরা৷ সেখানে তাঁর অনুসারীর সংখ্যা ত্রিশ লাখের মতো, আর এই সংখ্যা দ্রুতই বাড়ছে৷ তবে নোরার ‘বেলি ড্যান্স’ সবচেয়ে বেশি সাড়া জাগিয়েছে ইউটিউবে৷ সাইটটিতে প্রকাশিত তাঁর যে কোনো গান প্রথম চব্বিশ ঘণ্টাতেই দর্শকের সংখ্যা কয়েক মিলিয়ন ছাড়িয়ে যায়৷ ‘দিলবার’-এর রিমেক তৈরি করেছেন তিনি, যা ইন্টারনেটে ইতোমধ্যে প্রায় এক বিলিয়ন বার প্রদর্শিত হয়েছে৷

প্রভূ দেবা: একজন ভারতীয় নৃত্যশিল্পী, চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, অভিনেতা এবং নৃত্য পরিচালক। যিনি তামিল, তেলেগু, হিন্দি, মালয়ালাম এবং কন্নড় চলচ্চিত্রে কাজ করেছেন। পঁচিশ বছরের কর্মজীবনে তিনি নৃত্যশিল্পের ব্যাপক পরিসর ঘটিয়েছেন । সেরা নৃত্য পরিচালকের জন্য দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। স্ট্রিট ড্যান্সার থ্রীডিতে প্রভূ দেবাকে দেখা যাবে বিষ্ণুর চরিত্রে।

এই বিভাগের আরো খবর