Berger Paint

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭

ব্রেকিং:
নজিরবিহীন নিরাপত্তার মধ্যে আজ বুধবার যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসাবে শপথ নেবেন জো বাইডেন।
সর্বশেষ:
পাগলের পর কাদের মির্জাকে ‘টোকাই মেয়র’ বললেন নিক্সন চৌধুরী থাই রাজাকে অবমাননা করায় এক নারীর ৪৩ বছর কারাদণ্ড বাংলাদেশ উইন্ডিজ ১ম ওয়ানডে আজ

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে খাগড়াছড়িতে সেনা রিজিয়নের শীতবস্ত্র বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের অধীন সকল জোনের উদ্যোগে একযোগে শীতবস্ত্র ও কম্বল বিতরণ এবং ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

 

রবিবার (১০জানুয়ারি ২০২১খ্রিঃ) সকালে খাগড়াছড়ি জেলা সদরের পেরাছড়া উচ্চ বিদ্যালয় মাঠে সদর জোন আয়োজিত এই কর্মসূচিতে বিপুল সংখ্যক নারী-পুরুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। স্কুল মাঠের উত্তর পাশের গুছিয়ে রাখা শীতবস্ত্র’র সম্ভার থেকে যে যার পছন্দমতো শীতবস্ত্র সংগ্রহ করে নিজেদের প্রয়োজন অনুযায়ী চিকিৎসা সেবাও গ্রহণ করেন স্থানীয় জনগণ।

 

খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলী রেজা পিএসসি এবং সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল জাহিদুল ইসলাম পিএসসি, সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতার মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন।

 

কর্মসূচি চলাকালীন সকলে করোনা স্বাস্থ্যবিধি মেনে সুশৃঙ্খলভাবে এলাকার মোট  ১’শ ৪০ জন দরিদ্র ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল তুলে দেয়া হয়। এছাড়া প্রায় ২’শ ৫০জন সাধারণ মানুষকে চিকিৎসা সহায়তা দেওয়া হয়।

 

আরো পড়ুন: খাগড়াছড়িতে অবৈধভাবে কৃষিজমি কাটায় আড়াই লাখ টাকা জরিমানা

 

এসময় খাগড়াছড়ি রিজিয়নের জি-এসও (টু-আই) মেজর মো: সালাউদ্দিন, সদর জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন শাফিন, পেরাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, পেরাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিম্বিসার খীসা এবং স্থানীয় ইউপি সদস্য কান্তি লাল চাকমা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর