Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

স্বামী মারা যাওয়ার কয়েক ঘন্টার ব্যবধানে স্ত্রীর মৃত্যু

আরফিনুল ইসলাম, ডোমার (নীলফামারী)

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

স্বামীর মৃত্যু শোক সইতে না পেরে মাত্র পাঁচ ঘন্টার ব্যবধানে স্ত্রীও মৃত্যুবরণ করেছেন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে নীলফামারীর ডোমার উপজেলার চিকনমাটি সাহাপাড়া এলাকায়।


জানা যায়, চিকনমাটি এলাকার মরহুম মজির উদ্দিনের প্রথম পুত্র তামাক ব্যবসায়ী শাহিদ আলী প্রামানিক(৬০) রোববার (১৫ জানুয়ারী) সকাল সাতটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাড়ীতে মারা যান। স্বজন ও প্রতিবেশীরা মরহুমের জানাজার জন্যে মরদেহ গোসল করাচ্ছেন। এমন সময় মৃত শাহিদ আলী প্রামানিকের শোকাহত স্ত্রী হাওয়া বেগম (৫৫) কান্নাকাটি অবস্থায় শ্বাসকষ্ট দেখা দিলে স্বজনরা দ্রুত হাসপাতাল নিয়ে যাওয়ার পথিমধ্যে তাঁর মৃত্যু হয়। এ নিয়ে এলাকায় মানুষের মধ্যে শোকের ছায়া পড়েছে।


মৃত শাহিদ আলী প্রামানিকের মেয়ের জামাই দুলাল হোসেন জানান, আমার শ্বশুর শ্বাশুড়ির ছয় কন্যা সন্তান রয়েছে। তাদের সবার বিয়ে হয়েছে। মেয়েরা শ্বশুর বাড়িতে থাকায় তারা দুজনেই নিজ বাড়িতে থাকেন।


শনিবার সকাল সাতটায় শাহিদ আলী ও দুপুর বারোটায় হাওয়া বেগমের মৃত্যু হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, আজ বাদ আছর একসাথে উভয়ের জানাযা অনুষ্ঠিত হয়েছে। ডোমার কেন্দ্রিয় ঈদগাহ মাঠে জানাযা ও পরে দাফন কার্য সম্পাদন করা হয়।

এই বিভাগের আরো খবর