ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
স্থানীয় সরকার নির্বাচনে বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের নাম পাঠানোর নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার জালিয়াতি, সতর্কতা জারি সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল আফগানিস্তান সীমান্তে আগ্রাসনের বিরুদ্ধে তালেবানের হুঁশিয়ারি সুদানের প্রধানমন্ত্রী আব্দাল্লাহ হামদক গৃহবন্দি বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়: তথ্যমন্ত্রী

হরিরামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ উদযাপন

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

মানিকগঞ্জের হরিরামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০২১ এবং সিপিপি-এর ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক সচেতনতা বৃদ্ধি সংক্রান্ত আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (১৩ অক্টোবর) দুপুর ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মজিবর রহমান এঁর নেতৃত্বে এই মহড়া অনুষ্ঠিত হয়।

 

এ মহড়া অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান।

 

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ এঁর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজিম খান, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা স্থানীয় সরকার প্রকৌশলী ইঞ্জিনিয়ার ইরাজ উদ্দিন দেওয়ান, ফায়ার সার্ভিসের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

 

উপজেলার বিভিন্ন বাজারে ও বাড়িতে ব্যবহৃত এলপিজি গ্যাসের আগুন নেভানো, ছোট ধরনের অগ্নি নির্বাপন ব্যবস্থাসহ আগুন নেভানোর বিষয়ে সবাইকে সচেতন করার এই মহড়া অব্যহত থাকবে বলে জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মজিবর রহমান।

এই বিভাগের আরো খবর