ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

হরিরামপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

শামীম মোল্লা, হরিরামপুর (মানিকগঞ্জ)

প্রকাশিত: ১২ মে ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

মানিকগঞ্জের হরিরামপুরে ইটভাটার টানানো ক্যাবলে (তার) বিদ্যুৎপৃষ্ট হয়ে সুমন মোল্লা (৪০) নামের এক শারিরীক প্রতিবন্ধী  নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার বলড়া ইউনিয়নের পিপুলিয়া গ্রামের মেসার্স আমিন ব্রিক্স এলাকায় এ দূর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম।

 

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম জানান, সকালে পিপুলিয়া এলাকার আমিন বিক্সের পাশে গরুর ঘাস কাটতে যান  সুমন মোল্লা। এসময় ভাটার টানানো একটি কারেন্টর তারের সাথে  স্পর্শ হলে ঘটনাস্থলেই তার মুত্যু হয়। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

নিহত সুমন মোল্লা উপজেলার পিপুলিয়া এলাকার নয়ন মোল্লার ছেলে। তিনি শারীরিক প্রতিবন্ধী ছিলেন।

 

বলড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোসলেম উদ্দিন খান কুন্নু  বলেন, বলড়া ইউনিয়নের পিপুলিয়া গ্রামের আমিন ব্রিক্সের বিদ্যুতের তারে সুমন নামের একজন নিহত হয়েছে। ইটভাটার তার অনেক নিচু ও অগোছালো থাকায় দুর্ঘটনা ঘটেছে বলে অনেকে জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর