ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

হরিরামপুর বন্ধু মঞ্চের আংশিক কমিটি ঘোষণা

শামীম মোল্লা, হরিরামপুর (মানিকগঞ্জ)

প্রকাশিত: ৭ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

গামী দুই বছরের জন্য মানিকগঞ্জের হরিরামপুরের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন হরিরামপুর বন্ধু মঞ্চের আংশিক কমিটিতে প্রকৌশলী ফজলুর রহমানকে সভাপতি ও  আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে পাটগ্রাম অনাথ বন্ধু সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সাধারণ সভা শেষে বন্ধু মঞ্চের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাড. রাসেল হোসেন এ কমিটির ঘোষণা দেন।

 

এর আগে সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে  নয় সদস্য বিশিষ্ট জুরি বোর্ড গঠিত হয়। জুরি বোর্ডের সিদ্ধান্তে ছয় সদস্য বিশিষ্ট কমিটিতে সহসভাপতি হিসেবে ফিরোজ মোল্লা,   সাদ্দাম হোসেন সেতু, মুরাদ হোসেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মাহিদুল ইসলাম মাহির নাম ঘোষণা করা হয়।

 

প্রশঙ্গত, 'বিপ্লবী স্পর্ধায় ভাঙ্গো অবক্ষয়ের ভিত্' প্রতিপাদ্যে ২০০৮ সালে রাসেল হোসেনকে সভাপতি ও চৌধুরী  মশিউর রহমান জাহিদকে সাধারণ সম্পাদক করে হরিরামপুর বন্ধু মঞ্চ গঠিত হয়। সংগঠন টি হরিরামপুর উপজেলায় সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

এই বিভাগের আরো খবর