Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭

ব্রেকিং:
সিনহা হত্যা: টেকনাফে ১৬ আগস্ট গণশুনানি বন্যা পরিস্থিতি ফের অবনতির শঙ্কা বিশ্বে করোনায় মৃত্যু ৭ লাখ ৪৮ হাজারেরও বেশি রাজধানীতে করোনায় আক্রান্তের ৮০ শতাংশই উপসর্গহীন
সর্বশেষ:
র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান: সিনহা হত্যাকাণ্ড পরিকল্পিত করোনায় আক্রান্ত সাও পাওলোর গভর্নর সিটিজেন/গ্রিন কার্ড ধারীদের ঠেকাতে আদেশ জারির কথা ভাবছেন প্রেসিডেন্ট ট্রাম্প ভারতের প্রতিভাবান ক্রিকেটার `করণ তিওয়ারী`র আত্মহত্যা

হলিউড প্রযোজক উইনস্টেইন ধর্ষণের অভিযোগে দোষী সাব্যস্ত

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১২৮
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

সোমবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জুরি বোর্ড তাকে দোষী সাব্যস্ত করেছেন। বিশ্বজুড়ে ‘মি টু’ আন্দোলনের ঘটনায় এই প্রথম কোন ক্ষমতাশালী ব্যক্তিকে দোষী সাব্যস্ত করা হলো।

হলিউড অভিনেত্রী সালমা হায়েক, উমা থারমানসহ ৮০ জন নারী তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন। গত ৬ই তার বিরুদ্ধে অভিযোগের বিচার শুরু করে নিউইয়র্কের আদালতে।

সুত্রে জানা যায় তাদের অভিযোগের প্রমান পাওয়ার কারণেই হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনকে যৌন হয়রানি ও ধর্ষণের অভিযোগে দোষী সাব্যস্ত করেছেন নিউইয়র্কের জুরি বোর্ড। আগামী ১১ই মার্চ তার সাজা শোনানো হবে। তার সর্বোচ্চ ২৫ বছরের কারাদণ্ড হতে পারে।

৬৭ বছর বয়সী হার্ভের বিরুদ্ধে সাবেক প্রযোজনা সহকারী মিমি হ্যালেইকে যৌন নির্যাতন এবং অভিনেত্রী জেসিকা মানকে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হয়েছে।

 

এই বিভাগের আরো খবর