Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশ ও সৌদি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক রোববার দক্ষিণ আফ্রিকায় ২ প্রবাসী বাংলাদেশিকে হত্যা করোনা চিকিৎসায় সফল অ্যাভিগান, জাপানি প্রতিষ্ঠানের দাবি সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিস ভাংচুর-গুলিবর্ষণ
সর্বশেষ:
করোনা রোধে স্বাস্থ্যবিধিই ভরসা, ভ্যাকসিন মিলছে না এ বছর প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতির নির্দেশ ইতালির ভেনিস সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশির জয়

হাটহাজারী মহাসড়কের অবৈধ দোকান উচ্ছেদ

মাহমুদ আল আজাদ, হাটহাজারী প্রতিনিধি

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

পঠিত: ১৯৫১
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

হাটহাজারী পৗর সদর  চট্টগ্রাম রাঙ্গামাটি মহা সড়কের বাসস্ট্যান্ডে জিরো পয়েন্ট এলাকায় অবৈধ দখলে থাকা ১৪শত বর্গফুট জায়গা উচ্ছেদ অভিযান পরিচালনা করে উদ্ধার করেছে প্রশাসন।

রবিবার  বিকেল  চারটা থেকে সন্ধ্যা পর্যন্ত  অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন।ব্যস্ততম মহা সড়কের যানজট নিরশনের জন্য সড়ক প্রশস্ত করতে গত কিছুদিন আগে উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিমাপ করা হয়। সে পরিমাপের ভিত্তিতে গতকাল বিকেলে উচ্ছেদ অভিযান পরিচালনা করে প্রায় ২ কোটি টাকার জায়গা উদ্ধার করা হয়। অভিযানে সওজের উপ সহকারী প্রকৌশলী মোঃ সাজ্জাদ হোসেন, মডেল থানার পুলিশসহ ভূমি অফিসের কর্মকর্তা আকতার কামাল উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, অবৈধ দখলে থাকা সড়ক ও জনপদ বিভাগের জায়গা ১৪শত বর্গফুট উচ্ছেদ অভিযান চালিয়ে উদ্ধার করেছি। সড়কের শৃংখলা ফিরিয়ে আনতে ও যানজট মুক্ত রাখতে সড়ক প্রশস্ত করতে এ অভিযান অব্যহত থাকবে।

 

 

এই বিভাগের আরো খবর