ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

হানিমুনে গেছেন পূর্ণিমা-রবিন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
তুন সংসার পেতেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। গত ২৭ মে আশফাকুর রহমান রবিন নামে এক ব্যক্তিকে বিয়ে করেছেন তিনি। কয়েকদিন আগেই খবরটি প্রকাশ করেন নায়িকা। এরপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন জাগছিল, কবে হানিমুনে যাবেন তিনি?

 

অবশেষে জানা গেল, ইতোমধ্যে হানিমুনে চলেও গেছেন পূর্ণিমা-রবিন। দু-তিন দিনের মধ্যে দেশেও ফিরে আসবেন।

 

জানা গেছে, থাইল্যান্ডে হানিমুনে গেছেন এই তারকা জুটি। গত ২৮ জুলাই ঢাকা থেকে উড়াল দেন তারা। এরই মধ্যে ব্যাংকক, পাতায়া ও ফুকেট ঘোরা সম্পন্ন করেছেন। আরও কয়েকটি স্থান ঘুরেই দেশে ফিরবেন নবদম্পতি।

 

হানিমুনের বিষয়টি একান্ত নিজেদের করেই রাখছেন পূর্ণিমা ও রবিন। এই সফরের কোনো ছবি বা ভিডিও তারা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে আনেননি। যার ফলে ভক্তরাও টের পাননি তাদের এই সফর।

 

উল্লেখ্য, গত ২৭ মে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। স্বামী রবিন পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

 

রবিনের আগে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে ছিল পূর্ণিমার সংসার। ২০০৭ সালে বিয়ে করেছিলেন তারা। সেই সংসারে বিচ্ছেদ হয় বছর তিনেক আগে। ওই সংসারে একটি কন্যাসন্তানের মা হন পূর্ণিমা।

 

এই বিভাগের আরো খবর