ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   আষাঢ় ১৫ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
আজ থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ সুপ্রিম কোর্টের ১২ বিচারপতি করোনায় আক্রান্ত হবিগঞ্জের হাওরাঞ্চলে এখনও পানিবন্দি কয়েক লাখ মানুষ আজ দেশে ফিরছেন রওশন এরশাদ পদ্মা সেতুতে প্রথম দিনে ২ কোটি টাকার টোল আদায় পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু রাজধানীর বনশ্রীতে আগুন

হিউম্যান ম্যানেজম্যান্ট পাওয়ারফুল পারসনকে অধিনায়ক রাখা উচিত- মাশরাফি

আরটি, প্রতিদিনের চিত্র নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১  

 

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে আম্পায়ারিং ভুল সিদ্ধান্ত নিয়ে বিভিন্ন সময় হয়েছে নানা কথা। কখনও কখনও সংবাদ মাধ্যমে খবর প্রচার হয়েছে অর্থের বিনিময়ে আম্পায়াররা ম্যাচে সিদ্ধান্ত দেয় বিশেষ কোন দলের পক্ষে। বিশেষ করে ঢাকা আবাহনীর উপরই এসব বিষয়ে আঙ্গুল উঠেছে বহুবার।

 

ঘরোয়া লীগে মাশরাফি খেলেছেন ঢাকা আবাহনীর হয়ে; তাঁর কাছে এসব বিষয় নিয়ে জানতে চাইলে প্রতিদিনের চিত্রকে তিনি বলেন, বাংলাদেশ ইজ অল অ্যাবাউট ব্লেইম।

 

তবে মাশরাফি বলেন, এমন ঘটনা যে ঘটেনি তা না বাট যেভাবে বলা হতো সেভাবে ঘটে না। আমি নিজে ঢাকা আবাগনীর হয়ে খেলেছি, অনেক সময় আম্পায়ররা আমাদের বিরুদ্ধেও ভুল আউট দিয়ে দিয়েছে। এখন বাইরে থেকে এমন মনে হতেই পারে, আবাহনী বড় দল তাদের টাকা পয়সা বেশি তাই তারা ভালো খেলোয়াড়দের নিয়ে মাঠে নামতে দল গুছাতে পারে। তাই তারা চ্যাম্পিয়ন হয়।

 

বাংলাদেশ দলের তিন ফরম্যাটে তিন অধিনায়ক রেয়েছে এই ব্যাপারে মাশরাফী বলেন, বিসিবিকে আসলে সিদ্ধান্ত নিতে হবে কোন ফরম্যাটে কাকে অধিনায়ক রাখবে। সাকিবকে কোন ফরম্যাটে রাখবে, রিয়াদকে কোথায় ও তামিমকে কোথায়। আসলে হিউম্যান ম্যানেজম্যান্ট পাওয়ার যার বেশি তাকেই অধিনায়ক রাখা উচিত।