ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

হেরোইন বিক্রিকালে পুলিশের হাতে আটক নারীসহ ৩জন

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


টাঙ্গাইলের মির্জাপুরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় গোড়াই ইউনিয়নের কদিম দেওহাটা এলাকা থেকে হেরোইন বিক্রয়কালে এক নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ।

 

মির্জাপুর থানার উপ-পরিদর্শক আরিফ তালুকদার জানান, মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের তথ্যমতে কদিম দেওহাটা এলাকায় পৌছে দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো.আইয়ুব খানের সহযোগিতায় তিন জনকে আটক করি। এসময় ওইস্থান থেকে অপর ২-৩ জন পালিয়ে যেতে সক্ষম হয়।পরে তাদের দেহ তল্লাশি করে প্রত্যেকের কাছ থেকে মোট একশ সত্তর পুড়িয়া হেরোইন জব্দ করা হয়।যার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ৭০ হাজার টাকা।

 

আটক ব্যক্তিরা হলেন,উপজেলার রশিদ দেওহাটা গ্রামের শাহজাহান আলীর ছেলে মাহবুব রহমান (২৯), কদিম দেওহাটা গ্রামের আয়নাল মিয়ার স্ত্রী লিপি আক্তার (৩৮) ও গোড়াই জয়েরপাড়া গ্রামের মৃত দরবেশ মোল্লার ছেলে আশরাফুল মোল্লা (৪২) ।তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানায় পুলিশ।তাদের প্রত্যেকের বিরুদ্ধে অন্যান্য থানায় একাধিক মামলা রয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

 

আটককৃত লিপি আক্তারের স্বামী মাদক মামলায় গ্রেপ্তার হয়ে বর্তমানে জেল হাজতে আছেন।

 

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন সাংবাদিকদের বলেন,সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর ১০ দিনের রিমান্ড আবেদন চেয়ে বৃহস্পতিবার দুপুরে তাদের টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর