Berger Paint

ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০,   আষাঢ় ৩১ ১৪২৭

ব্রেকিং:
ইতালিতে বাংলাদেশিদের আজীবন নিষিদ্ধের দাবি কট্টরপন্থীদের বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৫ লাখ ৮১ হাজারের বেশি বোরকা পরে নৌকায় চড়ে ভারত পালাচ্ছিলেন সাহেদ রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ অস্ত্রসহ গ্রেফতার
সর্বশেষ:
ঈদের জামাত নিয়ে ১৩ দফা নির্দেশনা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে কোটি টাকা জরিমানা সৌদির পাকিস্তানে বন্দুকধারীদের হামলা, ৮ সেনা নিহত

১০ জুন বাজেট অধিবেশন শুরু

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১ জুন ২০২০  

পঠিত: ১৭৫
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

একাদশ জাতীয় সংসদের অষ্টম অধিবেশন (বাজেট অধিবেশন) আগামী ১০ জুন বিকাল ৫টায় শুরু হবে। রাষ্ট্রপতি আবদুল হামিদ বাজেট অধিবেশন আহ্বান করেছেন।

আগামী ১১ জুন ২০২০-২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করা হবে। এরপরই বিকাল সোয়া ৩টায় সংসদ ভবনস্থ মিডিয়া সেন্টার হতে সুশৃঙ্খলভাবে শারীরিক দূরত্ব বজায় রেখে 'বাজেট ডকুমেন্টস' বিতরণ করা হবে।

এ বিষয়ে সংসদ সচিবালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাম্প্রতিক করোনাভাইরাস (কোভিড ১৯)-এর সংক্রমণ প্রতিরোধে জনস্বার্থে বাজেট অধিবেশনের সকল কার্যক্রম 'সংসদ বাংলাদেশ টেলিভিশন'-এর সরাসরি সম্প্রচারিত অধিবেশন হতে সংগ্রহ করতে হবে।

করোনা পরিস্থিতিতে বাজেট অধিবেশনকালীন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের পাস সরবরাহ করা সম্ভব হচ্ছে না।

এক্রিডিটেশন কার্ড প্রদর্শনপূর্বক সংসদ চত্বরে প্রবেশ করে ১১ জুন বিকাল সোয়া ৩টার পর বাজেট ডকুমেন্টস গ্রহণ করা যাবে। প্রত্যেক গণমাধ্যম হতে একজনের অধিক সদস্য না পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর