ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

২০২২শে কান চলচ্চিত্র উৎসবে দীপিকা

প্রতিদিনেরচিত্র বিডি বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৯ মে ২০২২  

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

 

ফ্রান্সে ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে জুরিবোর্ডের অন্যতম সদস্য ভারতের প্রতিনিধিত্বকারী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন কান চলচ্চিত্র উৎসবে সবার মধ্যমণি ।

 

দিপিকা একেক দিন একেক সাজ ও পোশাকে ভক্তদের মুগ্ধ করেছেন। চোখ কপালে তুলেছেন বোদ্ধাদের। তাঁর সব ভিন্ন ভিন্ন ডিজাইনের পোশাকই ছিল নজরকাড়া। তবে আসরের শেষ দিনটা ছিল একেবারে অন্য রকম। অফ হোয়াইট রাফেল শাড়ি আর ব্রালেস মিনিটপ ব্লাউজের সঙ্গে মুক্তার বডি জুয়েলারিতে তাঁকে দেখে মনে হচ্ছিল সাক্ষাৎ গ্রিক দেবী।

অন্যদিকে তার ব্লাউজ তৈরি করা হয়েছে মুক্তা ও ক্রিস্টালের মিশ্রণে। ন্যুড মেকআপের সঙ্গে স্লিক বান। কানে পরেছিলেন বদ্রিচাঁদ ঘনশ্যাম দাসের কানের দুল। দীপিকার এই প্লিটেড রাফেলস শাড়ি ডিজাইন করেছেন আবু জানি-সন্দীপ খোসলা।গত মঙ্গলবার সন্ধ্যায়, উৎসব শুরু হয় এবং বিচারকদের প্যানেল মিডিয়ার সাথে পরিচিত হয়। সংবাদ সম্মেলনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে যেখানে দীপিকা এবং অন্যান্যরা রয়েছে।

এই বিভাগের আরো খবর