ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

৩৮তম বিসিএস (অডিট এন্ড একাউন্টস) কর্মকর্তাদের ভ্যালেডিকশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

৩৮তম বিসিএস (অডিট এন্ড একাউন্টস) ক্যাডারের সহকারী মহা-হিসাবরক্ষকদের বিভাগীয় প্রশিক্ষণ সমাপনী ‘ভ্যালেডিকশন সিরিমনি’ শনিবার ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট একাডেমিতে (ফিমা) অনুুষ্ঠত হয়েছে। ফিমা’র মহাপরিচালক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল (সিএজি) মোহাম্মদ মুসলিম চৌধুরী নবীন কর্মকর্তাদের ভবিষ্যত গড়তে দাপ্তরিক  নির্দেশ পরিপালনে তৎপর হওয়ার পরামর্শ দেন এবং  প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করেন।

 

কন্ট্রোলার জেনারেল অব একাউন্টস, কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স, সিনিয়র ডেপুটি কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেলসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে নবীন কর্মকর্তারা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

এই বিভাগের আরো খবর