ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮

ব্রেকিং:
পরীমণির অভিযোগ গ্রহণ করেছে পুলিশ করোনায় রাজশাহী মেডিকেলে আরও ১২ জনের মৃত্যু রাঙামাটিতে বাড়িতে ঢুকে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা
সর্বশেষ:
নেইমারময় জয় দিয়েই কোপা শুরু ব্রাজিলের দিনাজপুরে ৭ দিনের লকডাউন টেস্ট র‍্যাংকিংয়ে ভারতকে টপকে শীর্ষে নিউজিল্যান্ড

৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হচ্ছে খালেদা জিয়াকে

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৯ মে ২০২১  

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ছবি- সংগৃহীত।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ছবি- সংগৃহীত।

 

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার পর্যালোচনা করে নতুন রিপোর্ট করেছে মেডিক্যাল বোর্ড। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে রাজি হননি খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের সদস্যরা। এখন থেকে খালেদা জিয়ার চিকিৎসা, শারীরিক অবস্থাসহ সার্বিক বিষয়ে কথা বলবেন একমাত্র দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মেডিকেল বোর্ডের সদস্যরা এমন কথাই বলছেন।

 

জানা গেছে, বিএনপির চেয়ারপারসনের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য বিএনপির মহাসচিব শুক্রবার সংবাদ সম্মেলনে যে মেডিক্যাল বোর্ড বসার কথা জানিয়েছেন তা ওই দিনই বসেছে। দীর্ঘ সময় তার শারীরিক অবস্থা পর্যালোচনা করে নতুন রিপোর্ট করানো হয়েছে। আগামী ৪৮ ঘণ্টা বেগম খালেদা জিয়াকে পর্যবেক্ষণে রাখা হবে। নির্ধারিত এ সময় করণীয় ঠিক করবে মেডিক্যাল বোর্ড।

 

বেগম জিয়ার জ্বরের ব্যাপারে জানতে চাইলে মেডিকেল বোর্ডের একজন সদস্য বলেন, ম্যাডামের (বেগম জিয়া) শারীরিক অবস্থা সম্পর্কে আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিকভাবে আমরা কোনো কিছুই মিডিয়াকে ব্রিফ করবো না। যা ব্রিফ করার দলের পক্ষ থেকে দলের মহাসচিব করবেন।

এই বিভাগের আরো খবর