ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

৪ এপ্রিল পর্যন্ত সব জুয়েলারি দোকান বন্ধ ঘোষণা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

বৃহস্পতিবার বাংলাদেশ জুয়েলারি সমিতি (বাজুস) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, জুয়েলারি ব্যবসায়ীদের আগামী ৪ এপ্রিল পর্যন্ত সব দোকান বন্ধ রাখতে বলা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বের বিভিন্ন দেশে করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারি আকারে দেখা দিয়েছে। প্রাণঘাতী এই ভাইরাস মোকাবিলায় সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে প্রধানমন্ত্রী বুধবার জাতির উদ্দেশে দেয়া ভাষণে সংক্রামণের ঝুঁকি এড়াতে নিরাপদে গৃহে অবস্থানের নির্দেশনা দিয়েছেন। এজন্য বাংলাদেশের সব জুয়েলারি ব্যবসায়ীকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, দুঃখজনক হলেও সত্যি দুস্কৃতিকারী চক্র এ ধরনের পরিস্থিতির ফায়দা নিয়ে থাকে। জুয়েলারি একটি স্পর্শকাতর ও মূল্যবান ধাতু বিধায় এটা সাধারণত তাদের মূল টার্গেটে থাকে। এ সময় জুয়েলারি দোকানে চুরি/ডাকাতির ঘটনা সংঘটিত হওয়ার সম্ভাবনা খুব বেশি। তাই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অন্যান্য সংস্থাকে মানুষের জান-মালের নিরাপত্তা বিশেষ করে জুয়েলারি প্রতিষ্ঠানগুলোর প্রতি বিশেষ সতর্ক দৃষ্টি রাখার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

 

এই বিভাগের আরো খবর