ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন শুনানি- দুই পক্ষের ৩০ জন করে আইনজীবী থাকার অনুমতি দিয়েছে আপিল বিভাগ
সর্বশেষ:
আদালতকে ভয় দেখাচ্ছে বিএনপি- কাদের আজ ব্রিটেনের আগাম জাতীয় নির্বাচন সুন্দরবন পরিদর্শনে জাতিসংঘের প্রতিনিধি দল আজ দিল্লী যাচ্ছেন পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন আজ খালেদা জিয়ার জামিন শুনানি আজ আইসিজেতে শুনানির শেষ দিন ফকিরাপুল থেকে ২ জনের মরদেহ উদ্ধার না ফেরার দেশে চলে গেলেন মেরি ফ্রেড্রিকসন মওলানা ভাসানীর জন্মদিন আজ আজ ডিজিটাল বাংলাদেশ দিবস

৫৫ বছরই থাকছে যুবলীগে বয়সসীমা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৯  

পঠিত: ৬৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

যুবলীগের নতুন নেতৃত্ব ঠিক করবেন দলটির কাউন্সিলররাই। কে নেতা হবেন আমি এ মুহুর্তে ঠিক বলতে পারছি না। নেত্রীর সাথে আলাপ আলোচনা করে নতুন কমিটির নাম ঘোষণা করবো বলেও জানান তিনি। যুবলীগের জাতীয় সম্মেলনে পূর্বনির্ধারিত বয়সসীমাই বহাল থাকছে নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে। শুক্রবার সকালে সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সম্মেলনের প্রস্তুতি পরিদর্শন শেষে একথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের সপ্তম কংগ্রেসের সভাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও সভাস্থল পরিদর্শন করেছেন। যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা ভিড় করছেন সম্মেলনস্থলে।

যাদের বিরুদ্ধে ক্যাসিনোকাণ্ডসহ নানা রকম অপকর্মের অভিযোগ রয়েছে তাদেরকে সম্মেলনে আমন্ত্রণ না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলেও জানান ওবায়দুল কাদের। 

এই বিভাগের আরো খবর