Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

৫ বছরের চুক্তিতে ম্যান সিটিতে যাচ্ছেন মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ১০৬
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

দীর্ঘ্য ২০ বছরের সম্পর্ক শেষ করে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে যাচ্ছেন লিওনেল মেসি।

আগামী ৫ বছরের চুক্তিতে ৭০০ মিলিয়ন ইউরোতে ম্যান সিটিতে যেতে রাজি হয়েছেন লিওনেল মেসি। আর এই ৭০০ মিলিয়ন ইউরোই হলো মেসির বার্সা ছাড়ার বাই আউট ক্লজ।

মেসি যে ম্যান সিটি ক্লাবে যেতে পারেন, তা স্বীকার করেন ক্লাবটির প্রেসিডেন্ট পদপ্রার্থী টোনি ফ্রেইক্সাও। ফ্রেইক্সাওয়ের এমন বক্তব্যের পর এক প্রতিক্রিয়ায় ইংলিশ প্রিমিয়ার লিগজয়ী লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ বলেছেন, মেসি এলে সিটিকে হারানো আরও কঠিন হয়ে যাবে।

বাই আউট ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো পেলেই তারা মেসিকে ছেড়ে দেবেন বললেন,স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ক্লাবের প্রেসিডেন্ট। তবে বার্সার বোর্ডের কেউ কেউ কিন্তু প্রেসিডেন্টের মতের বিরোধী ছিলেন বলে দাবি করেছে স্পেনের নামী এক পত্রিকা।

তারা বলেছে, আর্জেন্টিনীয় কিংবদন্তি মেসিকে বিক্রি করার জন্য অযৌক্তিক মূল্য ধার্য করা মোটেও ঠিক হয়নি। এমনটি করলে মেসিকে ছেড়ে দেয়া হবে এমন সিদ্ধান্তের দিকেই ইঙ্গিত করা হচ্ছে।

বিশ্বের ফুটবল মহলের ধারণা ছিল, ৭০০ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মূদ্রায় ৭০০০ কোটি টাকা) দিয়ে মেসিকে নেয়ার ক্ষমতা রাখে একমাত্র ম্যান সিটিই।