Berger Paint

ঢাকা, রোববার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

ব্রেকিং:
এসএসসি ও সমমানের ফল প্রকাশ, পাসের হার ৮২.৮৭ শতাংশ লিবিয়ায় নিহত ২৬ বাংলাদেশির মরদেহ মিজদাহ শহরে দাফন আজ এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ
সর্বশেষ:
ভার্চুয়াল পদ্ধতিতে বিচার চলবে ১৫ জুন পর্যন্ত আল-আকসা মসজিদের খতিবকে গ্রেফতার করলো ইসরাইল লকডাউন শিথিলে পরিস্থিতি আরো খারাপ হবে, অভিমত বিশেষজ্ঞদের চট্টগ্রামে আরও ২৭৯ জনের করোনা শনাক্ত দুই মাস পর খুলে দেওয়া হলো আল-আকসা মসজিদ

৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ৮০ বছরের বৃদ্ধ গ্রেপ্তার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২২ মে ২০২০  

পঠিত: ১১৫
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় চান মিয়া নামে ৮০ বছরের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের জামতলা এলাকায় মেয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

চান মিয়া চাঁদপুর জেলার দক্ষিণ মতলব থানাধীন পুটিয়া এলাকার জব্বার ব্যাপারীর ছেলে। তিনি ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকায় জসিম মুন্সির বাড়ির নিচতলার ভাড়াটিয়া এবং পেশায় একজন শুঁটকি মাছের ব্যবসায়ী।

গত মঙ্গলবার চান মিয়া কৌশলে তার ঘরে ডেকে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে।

এদিকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে বাড়িওয়ালা জসিম মুন্সির বিরুদ্ধে। ধর্ষণের শিকার শিশুর পরিবার দরিদ্র হওয়ায় এক হাজার টাকা দিয়ে বাড়ির মালিক ঘটনাটি মীমাংসা করে দেয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোদাচ্ছের জানান, মাসদাইর এলাকায় জসিম মুন্সির বাড়ির নিচতলায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন চান মিয়া। আর একই বাড়ির চার তলায় বাবা-মাসহ নানির সঙ্গে বসবাস করে ধর্ষণের শিকার ওই শিশু। কিছুদিন আগে শিশুটিকে নানির কাছে রেখে বাবা-মা গ্রামের বাড়ি লালমনিরহাট গিয়ে লকডাউনে আটকা পড়ে যায়।

আর শিশুটিকে বাসায় একা রেখে নানি বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে সাহায্যের জন্য রাস্তায় বের হয়। সেই সুযোগে গত মঙ্গলবার দিনের বেলা কৌশলে চান মিয়া তার ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। বাসায় নানি ফিরলে শিশুটি তাকে সব জানিয়ে দেয়। ওই শিশুর নানি বাড়িওয়ালাকে ঘটনার বিস্তারিত জানায়৷

পুলিশ জানিয়েছে, বাড়িওয়ালা অভিযুক্ত চান মিয়ার সঙ্গে যোগাযোগ করে শিশুটির নানির হাতে এক হাজার টাকা দিয়ে ঘটনাটি মীমাংসা করেন। ঘটনাটি যখন এলাকায় জানাজানি হয় তখন বাড়িওয়ালা চান মিয়াকে আত্মগোপনে যেতে সুযোগ করে দেয়। আর বাড়িওয়ালার এমন আচরণ দেখে পরে শিশুটির নানি ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ চান মিয়াকে তার মেয়ের বাসা জামতলা হতে গ্রেপ্তার করে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শিশুটির নানি ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর