Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশ ও সৌদি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক রোববার দক্ষিণ আফ্রিকায় ২ প্রবাসী বাংলাদেশিকে হত্যা করোনা চিকিৎসায় সফল অ্যাভিগান, জাপানি প্রতিষ্ঠানের দাবি সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিস ভাংচুর-গুলিবর্ষণ
সর্বশেষ:
করোনা রোধে স্বাস্থ্যবিধিই ভরসা, ভ্যাকসিন মিলছে না এ বছর প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতির নির্দেশ ইতালির ভেনিস সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশির জয়

৭২ ঘন্টায়ও উদ্ধার হয়নি দেড় বছরের সিফাত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৫৫
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

অপহরণে ৭২ ঘন্টা পরেও উদ্ধার হয়নি শিশু সিফাত। সে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা সদরের দেবগ্রামের রাজমিস্ত্রি শিপন মোল্লার পুত্র। এ ঘটনায় শিশুটির বাবা সোমবার বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।


শিশুটির পরিবার জানায়, গত ৬ সেপ্টেম্বর  দুপুরে প্রতিবেশী ফারুক ও তার স্ত্রী রূপা বেগম সুযোগ বুঝে শিশুটিকে নিয়ে সটকে পড়ে। এর পর তারা কৌশলে বিভিন্ন মোবাইল নাম্বার থেকে ফোন দিয়ে মুক্তিপণ দাবী করে।বিষয়টি কাউকে জানালে সিফাতকে মেরে ফেলারও হুমকি দেয়া হচ্ছে। এ ঘটনায় অপহৃত সিফাতের বাবা শিপন মোল্লা বাদী হয়ে সোমবার আখাউড়া থানায় মামলা করেছেন। এদিকে ১৮ মাস বয়সী সন্তান অপহরণ ঘটনায় পরিবারটি বর্তমানে দিশেহারা। এ ঘটনায় গোটা এলাকাজুড়ে সৃষ্টি হয়েছে ব্যাপক চাঞ্চল্য।  


আখাউড়া থানার পরিদর্শক (ওসি) রসুল আহমেদ নিজামী বিষয়ের সত্যতা নিশ্চিত করে বলেন, 'অপহৃত শিশুটিকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে। আশা করছি শিশুটিকে উদ্ধার করা যাবে।

এই বিভাগের আরো খবর