Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
১৯ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার সময় ট্রলারডুবি, ৩০ রোহিঙ্গা উদ্ধার অপশক্তি সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ওবায়দুল কাদেরের ইমরান খানের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা খারিজ জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া সীমান্তে মিয়ানমারের ফের গোলাগুলিতে স্থানীয়রা আতঙ্কিত

বশেমুরবিপ্রবিতে র‍্যাগিংয়ের অভিযোগে ৪ শিক্ষার্থী বহিষ্কার

মোঃ আকিক তানজিল জিহান, বশেমুরবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত: ১৯ মে ২০২২  

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

 

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) চার শিক্ষার্থীকে র‍্যাগিংয়ের দায়ে বহিষ্কার ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

 

বহিষ্কৃত শিক্ষার্থীরা সকলে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মুনতাসিম চৌধুরী, শেখ ইশতিয়াক হোসেন, হাসিবুল হাসান ও এ.এইচ.এম জান্নাতুল ফেরদৌস(রাফি)। এছাড়াও মোঃ মাহমুদুল হাসানকে তিরস্কারসহ অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে।

 

আইন বিভাগের সভাপতি মানসুরা খানম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৭ই এপ্রিল আইন বিভাগ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এ.এইচ.এম জান্নাতুল ফেরদৌস (রাফি) বিভাগ বরাবর অভিযোগ দায়ের ও আইন বিভাগ তৃতীয় বর্ষের পক্ষ থেকে দায়েরকৃত অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখতে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়। পরে সকল তথ্য-উপাত্ত, সাক্ষ্য-প্রমানাদি পর্যবেক্ষণ করে বিশ্ববিদ্যালয়ের আচরণ ও শৃঙ্খলা বিধি ১-৪ পরিপন্থি কাজে সস্পৃক্ততা পাওয়ায় ৪ শিক্ষার্থীকে ১ সেমিস্টারের জন্য সকল একাডেমিক কার্যক্রম থেকে বহিষ্কার করা হলো ও ১ শিক্ষার্থীকে বিভাগীয় তিরস্কারসহ বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক ৩০০০ টাকা অর্থদন্ড করা হলো।

 

 

এই বিভাগের আরো খবর