ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থী হত্যার প্রতিবাদ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজকে নৃংশসভাবে কুপিয়ে হত্যার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে নিহতের স্বজন ও সহপাঠিরা।

 

আজ মঙ্গলবার দুপুরে জেলা শহরের বিসিক শিল্পনগরী এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহর প্রদক্ষিণ শেষে শহরের চৌরাস্তায় এসে পথরোধ করে পাচ দফা দাবির কথা তুলে ধরেন।

 

এসময় নিহতের স্বজন ও সহপাঠিরা বলেন, অপরাধিদের সর্বোচ্চ শাস্তি, মামলা খরচ রাস্ট্রপক্ষ বহন করবে, মামলার অগ্রগতি আগামী ৪৮ ঘন্টার মধ্যে জানাতে হবে, পরিবারকে সরকারের পক্ষ থেকে ক্ষতিপুরন দিতে হবে, সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা দিতে হবে। অন্যথায় আরো কঠোর কর্মসুচি দেয়া হবে বলে হুশিয়ারি উচ্ছারণ করেন মানববন্ধনে অংশ নেয়া স্বজন ও সহপাঠিরা।

 

উল্লেখ্য গত ২২ ডিসেম্বর সন্ধ্যায় বাসা থেকে ডেকে নিয়ে নৃংশসভাবে কুপিয়ে হত্যা করে জেলা শহরের বিসিক শিল্প নগরি এলাকা ফেলে রেখে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

 

এই বিভাগের আরো খবর