ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   আষাঢ় ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
রাজধানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত ফের করোনায় আক্রান্ত ফখরুল মুরগির দাম কেজিতে কমেছে ২০-২৫ টাকা পদ্মা সেতুর মাওয়া প্রান্তে যানজট সৌদি পৌঁছেছেন ৩৮ হাজার ৮৮৯ জন হজযাত্রী, ৬ জনের মৃত্যু পদ্মা সেতুতে প্রথম টোল দিয়ে পাড়ি দিল মোটরসাইকেল পদ্মা সেতু পারাপারে যানবাহনের দীর্ঘ সারি

সুন্দরগঞ্জে করোনা জয় করলেন ৬ স্বাস্থ্যকর্মীসহ ১১ জন

সুদীপ্ত শামীম, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

প্রকাশিত: ২ জুলাই ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

গাইবান্ধার সুন্দরগঞ্জে করোনায় আক্রান্ত ১১ জন ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হোম আইসোলেশনে চিকিৎসা নিয়ে ৬ জন স্বাস্থ্যকর্মীসহ মোট ১১ জন করোনা রোগীকে সুস্থতার ছাড়পত্র দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে করোনা আক্রান্ত ১১ ব্যক্তিকে সুস্থতার ছাড়পত্র ও ফুলেল শুভেচ্ছা দিয়ে বিদায় জানানো হয়। স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে করোনা জয়ী ৬ স্বাস্থ্যকর্মীকে ফুল দিয়ে বরণ ও ৫ জন ব্যক্তিকে বিদায় জানান স্বাস্থ্য বিভাগ।

জানা গেছে, গত ২ জুন থেকে ৯ জুন পর্যন্ত ৬ স্বাস্থ্যকর্মীসহ ১১ জন ব্যক্তি করোনা আক্রান্ত হন। তাদের শরীরে করোনার উপসর্গ দেখা দেয়ায় নমুনা পরীক্ষার জন্য রমেক হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। পরে তাদের শরীরে করোনার সংক্রামক পাওয়া যায়। আক্রান্তদের মধ্যে কয়েকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসা নেন। আর বাকি ৬ জন স্বাস্থ্যকর্মী হোম আইসোলেশনে চিকিৎসা নিয়ে সম্পূর্ণ সুস্থ হয়েছেন। আক্রান্ত এসব ব্যক্তিদের সার্বক্ষণিক চিকিৎসা পরামর্শ দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশরাফুজ্জামান সরকার, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, গণমাধ্যম কর্মী ও স্থানীয় সূধীজন।

উল্লেখ্য, উপজেলায় এ পর্যন্ত মোট ১৮ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এরমধ্যে ১৪ জন সুস্থ হয়েছেন। আর ১ জন মারা গেছে। বাকী ৩ জন চিকিৎসাধীন অবস্থায় আইসোলেশনে রয়েছেন।

এই বিভাগের আরো খবর