ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

শাহজাদপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ)

প্রকাশিত: ২৬ জুন ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার সকালে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি মাদক বিরোধী র‌্যালি বের করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: তরিকুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, উপজেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর আলম, উপজেলা শিক্ষা অফিসার ফজলুল হক, উপজেলা ইন্জিনিয়ার আহমেদ রফিক, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আব্দুস ছালাম, ডিটিসি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের নির্বাহী পরিচালক কামরুজ্জামান শাহিন প্রমুখ।

 

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে 'ডিটিসি' মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন করে। কর্মসূচির মধ্যে মাদকের কুফল সম্পর্কে সচেতনতা বৃদ্ধির জন্য শহরের বিভিন্ন জায়গায় লিফলেট স্টিকার বিতরণ, অভিভাবক ও মাদকাসক্তদের আউটডোর কাউন্সেলিং সেবা প্রদান, ক্যারাম, লুডু ও দাবা খেলার আয়োজন করা হয়।

 

এছাড়াও পুরাতন রুগী ও অভিভাবকদের নিয়ে আলোচনা সভা করা হয়৷ এ আলোচনা সভায় অংশ নিয়ে তারা সন্তুষ্টি প্রকাশ করেন।

এই বিভাগের আরো খবর