ঢাকা, বুধবার   ১০ আগস্ট ২০২২,   শ্রাবণ ২৬ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিশ্বকাপের জন্য আকর্ষণীয় জার্সি উন্মোচন ব্রাজিলের চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু আত্মঘাতী হামলায় পাকিস্তানের ৪ সেনা নিহত গাজায় অস্ত্রবিরতিতে জাতিসংঘের প্রশংসা আশুরার শোক মিছিলে নাইজেরিয়ার সেনাদের হামলা; বহু হতাহত ইসরাইলি দখলদারিত্ব শেষ না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে: হামাস ট্রাম্পের বাড়িতে এফবিআইয়ের অভিযান

শাহজাদপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্নহত্যা

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ)

প্রকাশিত: ৯ মে ২০২০  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সোনাতুনি ইউয়ানের বানিয়াসিংগুলি গ্রামের দিনমজুর আলামিনের ২ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সুফিয়া খাতুন (২২) পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ শনিবার দুপুরে নিহতর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন,পারিবারিক কলহের জের ধরে ২ মাসের অন্তঃসত্তা সুফিয়া খাতুন তার নিজ ঘরে গলায় দড়ি দিয়ে ফাঁস নিয়ে আত্নহত্যা করেছে। এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর