ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

খাগড়াছড়িতে প্রতিবন্ধী শিশু বলাৎকারের অভিযোগে ষাট বছরের বৃদ্ধ আটক

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ২৬ মে ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

খাগড়াছড়িতে এক শিশুকে (১০) বলাৎকারের অভিযোগে ষাট বছরের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার (২৪ মে) রাতে ভিকটিমের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। আটক ব্যক্তি নাম মোঃ আব্দুল হক (৬০)। তিনি খাগড়াছড়ি জেলা শহরের মুসলিম পাড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

 

জানা যায়, মঙ্গলবার বিকেলে বাক-প্রতিবন্ধী ও বধির শিশুটি পার্শ্ববর্তী একটি গাছে জাম কুড়াতে যায়। এ সময় অভিযুক্ত ব্যক্তি শিশুটিকে ডেকে স্থানীয় একটি পরিত্যক্ত ঘরে নিয়ে বলাৎকার করে। পরে শিশুটি ঘরে গিয়ে তার মাকে ইশারায় ঘটনা জানায়। তার মাসহ স্থানীয়রা ঘটনাস্থলে গেলে ওই শিশু অভিযুক্তকে দেখিয়ে দেয়। এসময় ক্ষুব্ধ স্থানীয়দের কাছে আব্দুল হক ঘটনায় নিজের জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

 

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ জানান, খবর পেয়ে অভিযুক্ত ব্যক্তিকে আটক করে নিয়ে আসা হয়েছে। ভিকটিম শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর