Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

সুপারস্টোর ব্র্যান্ড ‘মীনাবাজার’ এখন ইসিবি চত্বরে

মোঃ আবুল খায়ের

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

জেমকন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান দেশের স্বনামধন্য সুপারস্টোর ব্র্যান্ড "মীনাবাজার" সুদীর্ঘ ২০ বছর ধরে প্রায় সহস্রাধিক গুনগতমানের পণ্য সরবরাহের মাধ্যমে উন্নতমানের গ্রাহকসেবা নিশ্চিত করে আসছে। তারই ধারাবাহিকতায়, মীনাবাজার তার ১৮তম আউটলেট উদ্বোধন করেছে ঢাকা ক্যান্টনমেন্টের ইসিবি চত্বরে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ইসিবি চত্বরে ৬৫০০ বর্গফুট জায়গা নিয়ে এ আউটলেটটি যাত্রা শুরু করেছে।

 

বর্তমানে ঢাকা ও চট্টগ্রাম সহ ১৮টি আউটলেট নিয়ে লক্ষাধিক গ্রাহক মীনাবাজারের নিরবচ্ছিন্ন সেবা উপভোগ করছে। ইসিবি চত্বরের আউটলেটটিও তার ব্যতিক্রম হবে না।

 

সজীব ও সতেজ শাক-সবজি, ফ্রেশ মাছ-মাংস ও কাঁচাবাজারের সব ধরনের উপকরণ থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সব গ্রোসারি পণ্য এখন খুব সহজেই একই ছাদের নিচে সাশ্রয়ীমূল্যে ইসিবি চত্বরের স্থানীয় ক্রেতারা উপভোগ করবেন। সঙ্গে রয়েছে সুবিশাল পরিসরে পার্কিংয়ের ব্যবস্থা।

 

ইসিবি চত্বরের আউটলেটটি মীনাবাজারের দ্বিতীয় ফ্র্যাঞ্চাইজি আউটলেট। মানিকদির ইসিবি চত্বরের এই আউটলেটটি উদ্বোধন করেন জেমকন গ্রুপের ডিরেক্টর কাজী ইনাম আহমেদ, বাংলাদেশ সুপারমার্কেট ওনার্স অ্যাসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি মোহাম্মদ জাকির হোসেন এবং মীনা বাজারের সি.ই.ও শাহীন খান।

 

ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে উপস্থিত ছিলেন- ফ্র্যাঞ্চাইজি প্রধান মোহাম্মদ কামরুজ্জামান শিকদার, নাফিজ আহমেদ এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সামজসেবক খান মোহাম্মদ আখতারুজ্জামান। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উভয়পক্ষের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই বিভাগের আরো খবর