ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

মির্জাপুরে হেরোইনসহ ২ জন আটক

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া এলাকা থেকে বুধবার সন্ধায় ৬.৩০ গ্রাম হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

 

আটক ২ মাদক ব্যবসায়ীরা হলেন,উপজেলার গোড়াই ইউনিয়নের মঈন নগর গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে সুজন মাহমুদ সেজু (৩১) ও গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার মৌচাক গ্রামের মৃত তোয়াব আলীর ছেলে আমিনুর রহমান আপন (৩৫)।

 

দেওহাটা ফাঁড়ির উপ-পরিদর্শক আইয়ুর খান জানান,গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে সুজন ও আপন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের দুজনকে তল্লাশি করে ৬.৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়, যার বর্তমান বাজার মূল্য প্রায় ৬৩ হাজার টাকা। তাদের মধ্যে সুজনের বিরুদ্ধে প্রায় ১০টি মাদক মামলা চলমান আছে।

 

এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.আলম চাঁদ সাংবাদিকদের বলেন, আটক দুই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার তাদের টাঙ্গাইল কোর্টে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর