Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

জয়পুরহাটে গৃহবধুর মরদেহ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২২  

সাজেদা ইসলাম। ছবি- সংগৃহীত

সাজেদা ইসলাম। ছবি- সংগৃহীত

 

য়পুরহাটে জানিয়ার বাগান এলাকায় সাজেদা ইসলাম (৪০)নামে এক গৃহিণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাজেদা ইসলাম একজন গৃহিণী সে পাঁচবিবি উপজেলার রসুলপুর গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম ।

 

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় নিহত সাজেদা একজন গৃহবধু এবং তার স্বামী হাফিজুল ইসলাম একজন প্রাইভেট চাকরিজীবী । তিনি গত বছর নভেম্বর মাসে এজানিয়ার বাগান এলাকায় ডাঃ পারভিন আখতার এর বাসার ৫ম তলা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। তার দুইটি কন্যা সন্তান বড় মেয়ে হাবিবা ঢাকায় পড়াশোনা করে। দ্বিতীয় কন্যা আরিফা ইসলাম এবার এসএস সি পরীক্ষায় অংশগ্রহণ করেছে । পরীক্ষা দিয়ে এসে হঠাৎ করে আরিফা তার মায়ের লাশ দেখতে পায় এবং জয়পুরহাট সদর থানায় পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে পুলিশ । উদ্ধার করার সময়ে নিহত সাজেদা ইসলামের হাত দুটি পিছনে বাঁধা ছিল ও গলায় ওড়না প্যাঁচানো ছিল। তাছাড়া ফ্লোরে কিছু রক্ত দেখা গিয়েছে এবং আসবাবপত্র এলোমেলো ছিল। তার মেয়ে আরিফা আহাজারি করে বলেন যে আমার মাকে হত্যা করা হয়েছে এবং আমাদের সোনা দানা টাকা পয়সা সব নিয়ে গিয়েছে।

 

 

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান খবর পেয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসা বাদের জন্য তার ছোট মেয়ে আরিফা ও কাজের মেয়েকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর