Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

মির্জাপুরে ‘মানবতায় আমরা’ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

হাতে হাত ধরি, সুন্দর দেশ গড়ি এই স্লোগান বুকে ধারণ করে একঝাঁক যুবকদের নিয়ে ২০১৬ সালের এই দিনে প্রতিষ্ঠিত হওয়া সামাজিক সেবামূলক অরাজনৈতিক সংগঠন ‘মানবতায় আমরা’ এর ৬ বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

 

শনিবার দুপুরে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের হলরুমে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কালাম আজাদ লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল, থানা অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ্ মাসুদ করিম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান-মেম্বার, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সুসীল সমাজের ব্যক্তিবর্গসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, মানবতায় আমরা এই স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকায় অসুস্থ, প্রতিবন্ধী, অস্বচ্ছল ব্যক্তিদের আর্থিক সহযোগিতা করে থাকেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ লিটন।

এই বিভাগের আরো খবর