ঢাকা, শনিবার   ২৫ জুন ২০২২,   আষাঢ় ১১ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
সবাইকে কৃতজ্ঞতা জানালেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর মধ্য দিয়ে দেশ নতুন যুগে প্রবেশ করেছে: শিক্ষামন্ত্রী মাথা নোয়াইনি, কখনো নোয়াবো না: প্রধানমন্ত্রী জনসভাস্থলে লাখো মানুষের ঢল দেশে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৭৩ পদ্মা সেতুতে টোল দিলেন প্রধানমন্ত্রী উদ্বোধন করা হলো স্বপ্নের পদ্মা সেতুর কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই, বললেন প্রধানমন্ত্রী

টাঙ্গাইলের ঘাটাইল থানা আকস্মিক পরিদর্শনে পুলিশ সুপার

বিভাস কৃষ্ণ চৌধুরী, টাঙ্গাইল

প্রকাশিত: ২৬ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

টাঙ্গাইলের ঘাটাইল থানা আকস্মিক পরিদর্শন করলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। ২৬ মে বৃহস্পতিবার ঘাটাইল থানা পরিদর্শনের সময় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন  অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মোঃ সোহেল রানা ও ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজহারুল ইসলাম সরকার পিপিএম।

 

পুলিশ সুপার ঘাটাইল থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সদেরকে থানা এলাকার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করার নির্দেশ প্রদান করেন ও তাদের বিভিন্ন সমস্যা, অসুবিধার কথা শুনেন এবং বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। এরপর ঘাটাইল থানার সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্র ও ধলাপাড়া পুলিশ ফাঁড়ি পরিদর্শন সহ থানার অস্ত্রাগার এবং সকল রেজিস্টারপত্র পর্যালোচনা ও করণীয় সংক্রান্তে নির্দেশনা প্রদান করেন।

 

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মোঃ সোহেল রানা ও ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজহারুল ইসলাম সরকার পিপিএম' সহ ঘাটাইল থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরো খবর