Berger Paint

ঢাকা, শনিবার   ০৩ জুন ২০২৩,   জ্যৈষ্ঠ ১৯ ১৪৩০

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রাজধানীতে বাড়ির উঠানে পুঁতে রাখা কানাডা প্রবাসী নারীর মরদেহ উদ্ধার পে-স্কেল না হলেও সরকারি কর্মচারীদের বেতন বাড়বে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এরদোয়ানের ফোন বিএনপি নেতা খায়রুল কবিরের বাড়িতে আগুন নাইজেরিয়ার কাছে হেরে বিদায় স্বাগতিক আর্জেন্টিনার বিদ্যুতের ঘাটতি ৩০০০ মেগাওয়াট, সারা দেশে লোডশেডিং

মির্জাপুরে মেয়ের শ্বশুর বাড়িতে খুন হলেন মেয়ের বাবা

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ১ এপ্রিল ২০২৩  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার সরিষাদাইড় গ্রামে শুক্রবার মেয়ের শ্বশুর বাড়িতে মেয়ের  বাবা মো.হাসান ওরফে হাসু মিয়া(৬২)খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি মির্জাপুর পৌরসভা এলাকার পোষ্টকামুরী উত্তরপাড়া গ্রামের মোকছেদ মিয়ার ছেলে বলে জানা গেছে।

 

নিহতের স্ত্রী রাবেয়া বেগম অভিযোগ করে বলেন, মেয়ের জামাই প্রবাসে থাকায় তার পরিবারের লোকজন আমার মেয়ের প্রতি অবিরত অত্যাচার নির্যাতন করতো।থানায় তাদের বিরুদ্ধে অভিযোগও দিয়েছি।

 

বৃহস্পতিবার আমার মেয়েকে ভয়ভীতি দেখিয়ে তার ঘরের সামনে টিনের বেড়া দিয়ে আটকিয়ে দেয়। শুক্রবার সকালে এ নিয়ে আমরা মেয়ের শ্বশুর বাড়ি গিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করলে আমার মেয়ের দেবর সজল, সজলের স্ত্রী শান্তা, সজলের বোন নিলুফা আমাদের ওপর হামলা চালায়। একপর্যায়ে সজল লাঠি দিয়ে আমার স্বামীকে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

 

এ বিষয়ে মির্জাপুর থানার পরিদর্শক(তদন্ত) মো. গিয়াস উদ্দিন(পিপিএম) সাংবাদিকদের জানান, ঘটনার পর থেকে ওই বাড়ির লোকজন পলাতক রয়েছে। আমরা তাদের আটকের চেষ্টা করছি। লাশ উদ্ধারপূর্বক ময়না তদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরো খবর