ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

দিনমজুরদের মধ্যে রোটারি ক্লাব অব সিলেট প্রাইডের ভ্যানগাড়ী প্রদান

শাহিদ আহমেদ খান, সিলেট

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

রোটারি ক্লাব অব সিলেট প্রাইড এর উদ্যোগে দরিদ্র দিন মজুরদের মধ্যে ২টি ভ্যানগাড়ী প্রদান ও ক্লাবের সাপ্তাহিক সভা গত ২৪ জানুয়ারী নগরীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

 

রোটারি ক্লাব অব সিলেট প্রাইড এর প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ মুবিন আহমদ এর সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান জামিউল ইসলাম জনি’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, ক্লাবের পিপি রোটারিয়ান আফসর আহমদ বকুল, পিপি রোটারিয়ান ফেরদৌস আলম, পিপি রোটারিয়ান লিয়াকত শাহ ফরিদী, পিপি রোটারিয়ান জমির উদ্দিন, রোটারিয়ান আব্দুল মালেক, রোটারিয়ান রেজওয়ানুল হক, রোটারিয়ান তোফায়েল আহমদ, রোটারিয়ান সিরাজ উদ্দিন, রোটারিয়ান সাঈদ আহমদ, রোটারিয়ান নুরুজ্জামান মনি, সমাজসেবী মোঃ বকত মজুমদার প্রমুখ।

 

অনুষ্ঠানে গভর্নরস প্রায়োরিটি প্রজেক্ট এর আত্মকর্মসংস্থান এর জন্য ২টি ভ্যানগাড়ি ও ব্যবসার পূজির জন্য নগদ টাকা লামাবাজারের দরিদ্র দিনমজুর রুবেল মিয়া ও দরগাহ গেইটের সুহেল মিয়াকে প্রদান করেন রোটারি ক্লাব অব সিলেট প্রাইড এর প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ মুবিন আহমদ সহ ক্লাব নেতৃবৃন্দ।

 

বক্তারা বলেন, দরিদ্র দিনমজুর ও বঞ্চিত মানুষের সেবা ও সহযোগিতা করাই রোটারিয়ানদের মুল লক্ষ ও উদ্যোশ্য। মানবিক কাজগুলো  গুরুত্ব দিয়ে সামজিক সংগঠনগুলো এগিয়ে আসলে দেশের দরিদ্র জনগোষ্ঠী উপকৃত হবেন। বক্তারা দেশ ও সমাজকে ভাল কিছু উপহার দেয়ার লক্ষ্যে রোটারি ক্লাব অব সিলেট প্রাইড এর মত সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

 

এই বিভাগের আরো খবর