Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

মালয়েশিয়ায় সবার আগে টিকা নেবেন প্রধানমন্ত্রী মুহিউদ্দিন

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

মালয়েশিয়ায় সবার আগে করোনা ভাইরাসের টিকা গ্রহণ করবেন দেশটির প্রধানমন্ত্রী মুহিউদ্দিন ইয়াসিন। চলতি মাসের শেষের দিকে মালয়েশিয়ায় কোভিড-১৯ টিকা কর্মসূচি শুরু হওয়ার কথা রয়েছে। দেশটিতে ফাইজারের তৈরি করোনা টিকা প্রয়োগ করা হবে।

 

ভ্যাকসিন নিরাপদ- জনগণকে এটা বোঝাতে ও আশ্বস্ত করতে সবার আগে ফাইজারের ভ্যাকসিন নেবেন প্রধানমন্ত্রী মুহিউদ্দিন ইয়াসিন। মালয়েশিয়ায় জাতীয় কোভিড-১৯ টিকাদান কর্মসূচি চলতি মাসের শেষের দিকে শুরু হবে এবং সরকার দেশের ৮০ শতাংশ জনগোষ্ঠী বা দুই কোটি ৬৫ লাখ মানুষকে তিনটি ধাপে এ টিকা প্রদানের কাজ শুরু করবে।

 

এপ্রিল থেকে আগস্টে দ্বিতীয় ধাপে ঝুঁকিপূর্ণ গোষ্ঠী, ৬০ বছর বা তার বেশি বয়সের প্রবীণ নাগরিক এবং হৃদরোগ, স্থূলতা, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও প্রতিবন্ধী ব্যক্তিদের এ টিকা দেয়া হবে।

 

এ দেশটিতে এখন পর্যন্ত প্রায় ২ লাখ ৫৮ হাজার ৩০৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মারা গেছেন ৯৫৩ জন।

এই বিভাগের আরো খবর