ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রাজধানীতে বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা বাইডেন যেতেই একসঙ্গে ৩ ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া টেক্সাসে স্কুলে গুলি: বাইডেনের ক্ষোভ, পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে! জার্মানিতেও ছড়িয়ে পড়ছে মাঙ্কিপক্স মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় নিহত ১১

মির্জাপুর সাংবাদিক সংস্থার সাংবাদিকদের সঙ্গে ওসির মতবিনিময়

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল)

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

টাঙ্গাইলের মির্জাপুর থানার নতুন অফিসার ইনচার্জ(ওসি) মো.আলম চাঁদ সোমবার সন্ধ্যায় মির্জাপুর সাংবাদিক সংস্থার কার্যালয়ে এসে মির্জাপুর সাংবাদিক সংস্থার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

 

মির্জাপুর সাংবাদিক সংস্থার সভাপতি মাজহারুল ইসলাম শিপলু’র সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন মির্জাপুর থানার নতুন ওসি মো.আলম চাঁদ,মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো.গিয়াস উদ্দিন,মির্জাপুর সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক মো.জোবায়ের হোসেন প্রমুখ।এ সময় মির্জাপুরের বিভিন্ন বিষয় ও আইনশৃঙ্খলা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

 

ওসি আলম চাঁদ বলেন,মির্জাপুরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিনি সর্বোচ্চ চেষ্টা করবেন। তবে এ কাজে তিনি মির্জাপুরে কর্মরত সাংবাদিকসহ সকল শ্রেণিপেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

 

সে সময় সভায় আরও উপস্থিত ছিলেন, মির্জাপুর থানার সেকেন্ড অফিসার এস.আই রুবেল হোসেন,সাংবাদিক মো.কাইয়ুম মিয়া (নিউজ টাঙ্গাইল), মো.সানোয়ার হোসেন (আনন্দ টিভি),মো.শামীম মিয়া (বাংলাদেশ বুলেটিন ও প্রতিদিনের চিত্র), মো.রাব্বি মিয়া
(বাংলাদেশের খবর), মো.সাইফুল ইসলাম (ডেইজ বুলেটিন),মো.মিনহাজ উদ্দিন (আলোকিত বাংলাদেশ),মো.রুবেল মিয়া (স্বদেশ প্রতিদিন) প্রমুখ।

এই বিভাগের আরো খবর